Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

পোশাক পরিবর্তনের সময় নায়িকার সঙ্গে প্রযোজকের এ কি কাণ্ড!

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৮, ২০২০, ১০:৫০ এএম


পোশাক পরিবর্তনের সময় নায়িকার সঙ্গে প্রযোজকের এ কি কাণ্ড!

পোশাক পরিবর্তনের সময় ভ্যানিটি ভ্যানে ঢুকে পড়েন প্রযোজক- এমন অভিযোগ তুললেন বলিউড অভিনেত্রী মান্দানা কারিমি।

মন্দানার বলিউড কেরিয়ার গ্রাফ খুব একটা উঁচুতে না উঠলেও তাকে ঘিরে বিতর্কের গ্রাফ কিন্তু বেশ উপরে উঠেছে। মাঝে মধ্যেই নানা কারণে মন্দানার নাম সংবাদ শিরোনামে উঠে আসে। বলিউডে মাত্র ৫ বছরের কেরিয়ারে তিনি ইতিমধ্যেই বেশ কিছু বিতর্ককে সঙ্গী করে ফেলেছেন।

কখনও তার বিকিনি পরে ফটোশ্যুট নিয়ে বিতর্ক হয়েছে। কখনও প্রেমিক তথা স্বামীর সঙ্গে সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া হয়েছে সংবাদ মাধ্যমে। তো কখনও পোশাক বদলানোর সময় পরিচালক ইচ্ছাকৃত তার ভ্যানিটি ভ্যানে উঠে পড়ার অভিযোগে সরব হয়েছেন তিনি।

অনেকের মতে এ সবই হল মন্দানার পাবলিসিটি স্টান্ট। কিন্তু মন্দানার দাবি, এ ভাবে তার জনপ্রিয়তার নাকি প্রয়োজন নেই।

সম্প্রতি নিজের ফিল্মের প্রযোজকের উপরই শ্লীলতাহানির অভিযোগ করে বসলেন নায়িকা। মন্দানার অভিযোগ, ফিল্ম ‘কোকা কোলা’-র শ্যুটিং চলাকালীন তিনি যখন ভ্যানিটি ভ্যানে পোশাক বদলাচ্ছিলেন, আচমকাই প্রযোজক মহেন্দ্র ধারিওয়াল সেখানে ঢুকে পড়েন এবং তাঁর উপর চিত্কার করতে শুরু করেন।

তবে ওই প্রযোজক যদিও জানিযেছেন, মন্দানার অভিযোগ পুরোপুরি মিথ্যা। তিনি দরজায় নক করেই ভিতরে ঢুকেছিলেন।

ইন্দো-ইরানি এ মডেল-অভিনেত্রীর জন্ম তেহরানে। তার মা বাবা ভারতীয়। অংশ নিয়েছিলেন বিগ বস সিজন ৯-এ। বিগ বসের সদস্যরা তাকে ড্রামা কুইন বলে ডাকতেন।

২০১০ সালে একটি মডেলিং প্রজেক্টে ৩ মাসের জন্য তিনি মুম্বই এসেছিলেন। ফের ২০১৩ সালে তিনি মুম্বাই আসেন। এ বার আর মডেলিংয়ের উদ্দেশ্যে নয়। এ বার তিনি বলিউডে কেরিয়ার গড়তে শুরু করেন।

প্রথম বলি ব্রেক পান ২০১৫ সালে। তার প্রথম ফিল্ম ছিল ‘রয়’। এই ফিল্মে তিনি অতিথি শিল্পী ছিলেন। তার পর ‘ভাগ জনি’তে অভিনয় করেন।

একতা কপূরের ‘ক্যায়া কুল হ্যায় হম ৩’, ‘ম্যায় অর চার্লস’-এ তার অভিনয় ভাল লেগেছিল দর্শকদের। এখন ‘দ্য ক্যাসিনো’ নামে ওয়েব সিরিজ করছেন তিনি। ‘কোকা কোলা’ নামে একটি ফিল্মেরও কাজ চলছে।

আমারসংবাদ/জেআই