Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

যে কারণে ভাঙলো অপু-ফারিয়ার আড়াই বছরের সংসার  

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৮, ২০২০, ০৫:০০ পিএম


যে কারণে ভাঙলো অপু-ফারিয়ার আড়াই বছরের সংসার  

মাত্র আড়াই বছরে ভেঙে গেলো ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া ও ব্যবসায়ী অপুর সংসার। জানা গেছে, সাংসারিক কিছু বিষয় এক না হওয়ায় বাধ্য হয়ে আলাদা হয়েছেন তারা। তবে এ নিয়ে দুজনের কোনও অভিযোগ নেই, নেই কোনও রাগ। নিজেদের মত ভালো থাকতেই মূলত তারা আলাদা হয়েছেন।

এদিকে বিচ্ছেদ প্রসঙ্গে জানা যায়, গত শুক্রবার (২৭ নভেম্বর) বিচ্ছেদ পত্রে সই করেন দুজনই।

তবে আলাদা হওয়ার কারণ হিসেবে শবনম ফারিয়া জানান, বিচ্ছেদের পেছনে উল্লেখযোগ্য কোনো কারণ নেই। একে অপরের প্রতি কোনো অভিযোগও নেই। দুজনই চেয়েছেন নিজেদের মতো ভালো থাকতে; তাই জেনে বুঝে ডিভোর্স পেপারে সই করেছেন।

এই প্রসঙ্গে শবনম ফারিয়া গণমাধ্যমকে বলেন, আমরা ভালোবেসে বিয়ে করেছিলাম। অনেক প্ল্যান ছিল দুজনের সংসার ঘিরে। কিন্তু নানাবিধ কারণে সেগুলো বাস্তবায়ন করা সম্ভব হয়নি। ফলে আমরা দুজনই কঠিন সিদ্ধান্তটি নিয়েছি।

[media type="image" fid="99198" layout="big" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

শবনম ফারিয়া তার ফেসবুক পেজেও তাদের বিবাহবিচ্ছেদ নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন।

এদিকে গত বছর ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মাধ্যমে বিয়ে বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শবনম ফারিয়া ও বেসরকারি চাকুরীজীবী হারুন অর রশীদ অপু। এদিন নৌকায় ভেসে ভেসে বিয়ের আসরে হাজির হন শবনম ফারিয়া।

অন্যদিকে একই সময়ে লেকের পাড় ধরে ঘোড়ার গাড়িতে চেপে এলেন বর হারুন অর রশিদ অপু। মিরপুর ক্যান্টনমেন্ট এলাকার গভীরে, নয়নাভিরাম ‘জল-জোছনা’য় উন্মুক্ত আকাশের নিচে আয়োজিত হয় তাদের বিয়ের অনুষ্ঠান।

এর আগে ২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে ফারিয়া-অপুর পরিচয় হয়। দুজনের ভালো বন্ধুত্ব তৈরি হয়। তিন বছর পর বন্ধুত্ব থেকে ২০১৮ সালের ফেব্রুয়ারিতে আংটি বদল করেন তারা।

আমারসংবাদ/জেডআই