Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

আসছে প্রথম সন্তান, স্বামীর সাথে অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক

নভেম্বর ৩০, ২০২০, ০৯:৪০ এএম


আসছে প্রথম সন্তান, স্বামীর সাথে অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন অভিনেত্রী

ভারতের টেলিভিশন জগতের অতি জনপ্রিয় মুখ মধুবনী গোস্বামী। তার স্বামী রাজা গোস্বামী ও আমাদের সকলেরই পরিচিত অভিনেতা।একসময় স্টার জলসায় অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’ এ রাজা ‘ওম’ ও মধুবনী ‘তোড়া’ র চরিত্রে অভিনয় করে মন জয় করে নিয়েছিল সকল দর্শকদের।

অবশেষে কয়েক বছর আগে এই জুটি বাস্তবের জুটি হয়েছিল। বছর চারেক হয়ে গেছে তাদের বিবাহিত জীবনের। সম্প্রতি উত্তর কলকাতায় মধুবনী নিজের বিউটি পার্লার খুলেছে।তবে, এই খুশির মধ্যেও রয়েছে আরও একটি খুশির খবর। সম্প্রতি নিজেরাই খোলসা করে জানালেন সে কথা। আর সেটি হল তাদের চার বছরের বিবাহিত জীবনে আসতে চলেছে নতুন সদস্য।

এবার তাঁদের দুই থেকে তিন হওয়ার পালা। তাঁদের সংসারে খুব তাড়াতাড়ি আসতে চলেছে নতুন খুদে সদস্য। সম্প্রতি রাজা তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁদের দুজনকেই মর্নিং ওয়ালা লুকে খোশ মেজাজে দেখা যাচ্ছে।

ছবিটি দেখে বোঝাই যাচ্ছে যে, এটি বাড়ির ছাদে তোলা ছবি। রাজার পরনে রয়েছে একটি হালকা গোলাপি রঙের একটি টি শার্ট ও লাল রঙের একটি থ্রী কোয়াটার প্যান্ট। আর মধুবনীর পরনে রয়েছে অস রঙের একটি টপ ও গলায় ওড়না।

শেষবার দর্শকরা এই জুটিকে লকডাউনের মধ্যে ‘প্রিয় তারকার অন্দরমহল’ এর একটি পর্বে দেখেছিল। এরপর আর তাদের কোথাও একসঙ্গে দেখা যায়নি টিভির পর্দায়।তবে, আপাতত শুটিং বন্ধ রেখেছেন মধুবনী। এখন সংসারে তৃতীয় সদস্য আসার অপেক্ষায় এই জুটি।

আমারসংবাদ/এমআর