Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

বাউন্ডারির পর সুবাহর ছয় 

বিনোদন প্রতিবেদক

ডিসেম্বর ৩, ২০২০, ০২:৩০ পিএম


বাউন্ডারির পর সুবাহর ছয় 

চলতি সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। মাত্র এক বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে বাউন্ডারির পর হাঁকালেন ছয়। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন নতুন দুটি ছবিতে। এ নিয়ে ছয়টি ছবির নায়িকা হলেন সুবাহ। করোনাকাল না হলে সংখ্যাটা আরও বাড়তো বলে জানালেন এ লাস্যময়ী।

সুবাহ জানান, আমি ভাবতেই পারিনি অল্প সময়ে এত ছবিতে কাজের সুযোগ পাব। করোনার আগেই তিনটি ছবির কাজ প্রায় শেষ হয়। করোনা না এলে আরও কাজ করতে পারতাম। ছবির সংখ্যাও বাড়তো। 

গেল মাসে সুবাহ মান্নান গাজিপুরীর ‘মন বসেছে পড়ার টেবিলে’ ও জয় সরকারের ‘মতি বানু’ ছবিতে চুক্তিবদ্ধ হন। চুক্তি প্রসঙ্গে সুবাহ বলেন, ছবির গল্প পছন্দ হওয়ায় চুক্তি করে ফেলি। দুটো ছবির গল্পই চমৎকার। গ্রামবাংলার চিরায়ত রূপের খোঁজ পাবে দর্শক। আশা করি ভালো কিছু দর্শককে উপহার দিতে পারবো।

রফিক শিকদারের ‘বসন্ত বিকেল’ ছবির জাঁকজমকপূর্ণ মহরতের মাধ্যমে গেল বছরের শেষ দিকে ঢালিউডে পা রাখেন সুবাহ। তার অন্য ছবিগুলো হলো – মোহাম্মদ আসলামের ‘বদলা’ ও ‘সমাধান’ এবং দেওয়ান নাজমুলের ‘তোরে কত ভালোবাসি’। ছবিগুলো পর্যায়ক্রমে মুক্তি পাবে বলে জানা গেছে। 

প্রসঙ্গত, সুবাহ চলচ্চিত্রের পাশাপাশি মডেলিং ও নাটকেও কাজ করছেন। শীঘ্রই জাহিদ হাসানের বিপরীতে ‘ওল্ড ইজ গোল্ড’ নাটকের শুটিং করবেন তিনি।

আমারসংবাদ/এমআর