Amar Sangbad
ঢাকা বুধবার, ১৮ মে, ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯

বাবা ইমরান হাশমি মা সানি লিওন, যুবকের কাণ্ডে তোলপাড়

বিনোদন ডেস্ক

ডিসেম্বর ১০, ২০২০, ০৯:৩৫ এএম


বলিউডের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী ইমরান হাশমি ও সানি লিওন। ‘বাদশাহো’ সিনেমায় ‘পিয়া মোরে’ গানে একসঙ্গে দেখা গেছে এই জুটিকে। পর্দায় ‘সিরিয়াল কিসার’ হিসেবে পরিচিত হাশমি ও সেনসেশন সানি লিওনের রসায়ন দেখতে অধির আগ্রহে অপেক্ষা করেন দর্শক।

তবে সম্প্রতি ইমরান হাশমিকে বাবা ও সানি লিওনকে মা হিসেবে পরিচয় দিয়েছেন এক যুবক। ২০ বছর বয়সি এই যুবকের নাম কুন্দন কুমার। তিনি ভারতের মুজাফফরপুরের ধনরাজ মাহতা ডিগ্রি কলেজের বিএ (ব্যাচেলর অব আর্টস) শিক্ষার্থী। এটি ভিম রাও আমদেকার বিহার ইউনিভার্সিটির অধিভুক্ত একটি কলেজ।

সম্প্রতি তার দ্বিতীয় বর্ষের একটি পরীক্ষার প্রবেশপত্রে বাবার নামের স্থানে ইমরান হাশমি ও মায়ের নামের জায়গায় সানি লিওনের নাম লেখেন কুন্দন। এই প্রবেশপত্রের একটি স্ক্রিশশট সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। পরবর্তী সময়ে বিষয়টি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নজরে আসে। এমন ঘটনায় হতবাক তারা।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার রাম কৃষ্ণ ঠাকুর বলেন, ‘আমরা বিষয়টি তদন্ত করার নির্দেশ দিয়েছি। এটি অবশ্যই দুষ্টামি করে করা হয়েছে এবং সেই শিক্ষার্থী এজন্য দায়ি। তদন্ত প্রতিবেদনের পর এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।’

এদিকে এই খবরের একটি লিংক মাইক্রোব্লগিং সাইট টুইটারে শেয়ার করে ইমরান হাশমি লিখেছেন, ‘আমি প্রতিজ্ঞা করে বলছি সে আমার ছেলে না।’

যদিও তারকাদের নিয়ে এমন কাণ্ড নতুন নয়। এর আগে ভর্তি পরীক্ষার মেধা তালিকায় শীর্ষস্থানে সানি লিওনসহ অনেক তারকার নাম দেখা গেছে।

আমারসংবাদ/এমআর