Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ছেলের খতনা: সিদ্দিকুরের বিরুদ্ধে সাবেক স্ত্রীর জিডি

বিনোদন প্রতিবেদক

ডিসেম্বর ১৩, ২০২০, ০৮:০৫ এএম


ছেলের খতনা: সিদ্দিকুরের বিরুদ্ধে সাবেক স্ত্রীর জিডি

ছেলের খতনা করায় সিদ্দিকুরের বিরুদ্ধে মারিয়া মিমের জিডিছেলের সঙ্গে অভিনেতা সিদ্দিকুর ও মারিয়া মিম অনুমতি ছাড়া ছেলে আরশ রহমানের খতনা করায় অভিনেতা সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে গুলশান থানায় সাধারণ ডায়েরি করেছেন তার সাবেক স্ত্রী ও মডেল মারিয়া মিম।  

শনিবার (১২ ডিসেম্বর) রাতে তিনি গুলশান থানায় সাধারণ ডায়েরি করেন (জিডি নম্বর ৮১৮, ১২/১২/২০)।

২০১৯ সালের অক্টোবরে সিদ্দিকুরের সঙ্গে মারিয়া মিমের বিচ্ছেদ হয়। এরপর থেকে সন্তান আরশ রহমান মা ও বাবার কাছে আদালতের নিয়মেই থাকছিল। জিডির আগে খতনার বিষয়টি নিয়ে ফেসবুকে অভিযোগ তোলেন মিম।

মারিয়া মিম বলেন, ‘আমাকে সিদ্দিক ফোন দিয়ে বললো, বাবুকে আজকে দাও, একটা বিয়ের প্রোগ্রামে যাব। আমি বললাম, ওকে ফাইন। দিয়ে আসলাম বাবুকে সুন্দর করে রেডি করে। একটু আগে ফোন দিল, সাউন্ড পাচ্ছি বাবু কান্না করতেছে। আমি বললাম, কী হইছে? সিদ্দিক বলল, ‘ওরে তো সুন্নতে খতনা করালাম। ’ ওহ, মাই গড, আমি জানতে পারব না। ওরা আমার বাচ্চাকে নিয়ে যা খুশি করতে পারে না। সুন্নতে খতনা করায়ে দিল! এটা তো একটা ক্রাইম। ’

ফেসবুক হ্যান্ডেলে মারিয়া মিম আরও লিখেছেন, ‘যেখানে কোর্ট অর্ডার বাচ্চা মর্নিংয়ে যাবে এবং ইভিনিংয়ে চলে আসবে, জাস্ট থাকবে কিছুক্ষণ। আর সেখানে সে এত বড় ডিসিশন নিয়ে নেবে উইদাউট মাই পারমিশন?’

এছাড়া, গুলশান থানায় করা সেই জিডিতেও এসব অভিযোগ তুলে ধরেন মারিয়া মিম।  

উল্লেখ্য, ২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেন সিদ্দিক। ২০১৩ সালের ২৫ জুন তারা পুত্রসন্তানের বাবা-মা হন।

আমারসংবাদ/এমআর