Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

লন্ডনে করোনায় আক্রান্ত অভিনেত্রী ঈশিকা

বিনোদন প্রতিবেদক

ডিসেম্বর ১৩, ২০২০, ০৯:৪৫ এএম


লন্ডনে করোনায় আক্রান্ত অভিনেত্রী ঈশিকা

লন্ডনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন টেলিভিশন অভিনেত্রী ঈশিকা খান । শুধু তিনি একাই নন, তার স্বামী কায়সার খানও করোনায় আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ঈশিকা নিজেই।

অভিনেত্রী ঈশিকা জানান, গত ১০ ডিসেম্বর করোনায় আক্রান্ত হওয়ার বেশকিছু উপসর্গ দেখা দিয়েছে। তারপরই মূলত সেলফ আইসোলেশনে চলে যান এই দম্পতি। পরে নিশ্চিত হওয়ার জন্য কোভিড-১৯ পরীক্ষার নমুনা জমা দেন।

অভিনেত্রী আরও জানান- আমি ও আমার স্বামীর কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। ভাগ্যক্রমে আমাদের দুই সন্তানের ফল নেগেটিভ এসেছে। চিকিৎসকদের পরামর্শক্রমে সমস্ত নিয়ম মেনে চলছি এবং আমরা দুজনেই হোম কোয়ারেন্টাইনে রয়েছি। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

২০১৬ সালের ৩১ মার্চ পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে লন্ডন প্রবাসী কায়সার খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঈশিকা খান। বিয়ের পর স্বামীর সঙ্গে যুক্তরাজ্যে পাড়ি জমান এ অভিনেত্রী। এ দম্পতির ঘর আলো করে এসেছে দুই পুত্রসন্তান। ঈশিকা তার স্বামী-সন্তান নিয়ে ব্রিটেনের দক্ষিণ লন্ডনের সাটন শহরে বসবাস করছেন।

অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনের মডেল ও উপস্থাপক হিসেবেও প্রশংসিত ঈশিকা খান। অমিতাভ রেজার নির্দেশনায় তিনি প্রথম ‘রবি’র একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। শহীদ-উন নবীর নির্দেশনায় ‘প্রেমবাজ তেলবাজ’ নাটকে প্রথম অভিনয় করেন। তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক শিহাব শাহীন পরিচালিত ‘ভালবাসার চতুষ্কোণ’।

আমারসংবাদ/এমআর