Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

সুন্নত পালনে ফাঁসি হয় হোক: সিদ্দিকুর 

বিনোদন প্রতিবেদক

ডিসেম্বর ১৩, ২০২০, ০৩:০৫ পিএম


সুন্নত পালনে ফাঁসি হয় হোক: সিদ্দিকুর 

ছেলের খতনা করায় সিদ্দিকুরের বিরুদ্ধে সাবেক স্ত্রী মারিয়া মিম গুলশান থানায় সাধারণ ডায়েরি করেন (জিডি নম্বর ৮১৮, ১২/১২/২০)। এমন ঘটনায় মুখ খুলেছেন জনপ্রিয় এই অভিনেতা। 

সিদ্দিকুর গণমাধ্যমকে বলেন, ‘বাবা হিসেবে ছেলের সুন্নতে খতনা করানো আমার দায়িত্ব। খতনা করানো ইসলাম ধর্মের একটা গুরুত্বপূর্ণ সুন্নত। এই সুন্নত পালনের জন্য যদি আমার জেল বা ফাঁসি হয় হোক। কোন আপত্তি থাকবে না।

এর আগে বিষয়টি নিয়ে মারিয়া মিম তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে লেখেন, আমাকে সিদ্দিক ফোন দিয়ে বলল, বাবুকে আজকে দাও, একটা বিয়ের প্রোগ্রামে যাব। আমি বললাম, ওকে ফাইন। দিয়ে আসলাম বাবুকে সুন্দর করে রেডি করে। একটু আগে ফোন দিল, সাউন্ড পাচ্ছি বাবু কান্না করতেছে। আমি বললাম, কী হইছে? সিদ্দিক বলল, ওরে তো সুন্নতে খতনা করালাম। ওহ, মাই গড! আমি জানতে পারব না, ওরা আমার বাচ্চাকে নিয়ে যা খুশি করতে পারে না। সুন্নতে খতনা করিয়ে দিলো! 

ফেসবুক মারিয়া মিম আরও লেখেন, ‘যেখানে কোর্ট অর্ডার বাচ্চা মর্নিংয়ে যাবে এবং ইভিনিংয়ে চলে আসবে, জাস্ট থাকবে কিছুক্ষণ। আর সেখানে সে এত বড় ডিসিশন নিয়ে নেবে উইদাউট মাই পারমিশন?’ 

২০১৯ সালের অক্টোবরে সিদ্দিকুরের সঙ্গে মারিয়া মিমের বিচ্ছেদ হয়। এরপর থেকে তাদের ৭ বছর বয়সী সন্তান আরশ রহমান মা ও বাবার কাছে আদালতের নিয়মেই থাকছিল। ২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেছিলেন সিদ্দিক। 

আমারসংবাদ/এমআর