Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

দ্বিতীয়বার আমি আর ধাক্কা খেতে চাই না: সিদ্দিকুর

বিনোদন প্রতিবেদক

ডিসেম্বর ১৫, ২০২০, ০৩:১৫ পিএম


দ্বিতীয়বার আমি আর ধাক্কা খেতে চাই না: সিদ্দিকুর

সিদ্দিকুর রহমান সিদ্দিক একজন বাংলাদেশি টেলিভিশন অভিনেতা। তিনি এক পর্বের টেলিভিশন নাটক ও ধারাবাহিকে বেশিরভাগ সময় কমেডি চরিত্রে অভিনয় করেন। এই কমেডি অভিনয়ের মাধ্যমেই তিনি জিতে নিয়েছেন লাখো ভক্তের মন।

প্রবাদে আছে, ‘মানুষ কখনো একা থাকতে পারে না।’ এই প্রবাদ মেনে একা থাকতে নারাজ নাট্য জগতের জনপ্রিয় রম্য অভিনেতা সিদ্দিকুর রহমানও। তাই তো প্রথম স্ত্রী মারিয়া মিমকে হারানোর বেদনা ও ক্ষত ভুলতে দ্বিতীয় বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সিদ্দিক নিজেই এ কথা জানান।

কিন্তু এবার বউ হিসেবে কেমন মেয়ে চান অভিনেতা? এবারো কি শোবিজের কাউকে জীবনসঙ্গী করতে চান তিনি? এ প্রসঙ্গে সিদ্দিক বলেন, ‘একেবারে সংসারী একটা মেয়ে চাই। যে আমার যত্ন করবে, আমার পরিবারের খেয়াল রাখবে। দ্বিতীয়বার আমি আর ধাক্কা খেতে চাই না।’

অভিনেতা জানান, ‘আগের ধাক্কাটার রেশ এখনো রয়ে গেছে। কিন্তু জীবন তো আর থেমে থাকে না। পরিবার আমাকে নিয়ে খুব চিন্তিত। আগে নিজের ইচ্ছায় বিয়ে করে বিরাট বিপদের মুখে পড়েছি। সেই ঝুঁকি আর নিতে চাই না। এবার বিয়ের বিষয়টি পরিবারই দেখছে। পাত্রী খোঁজা হচ্ছে। মনের মত পাত্রী পেলে বিয়ে করে ফেলব।’

এর আগে ২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংমোদ্ভূত স্পেনের নাগরিক মডেল মারিয়া মিমকে বিয়ে করেন সিদ্দিক। সেটি ছিল ভালোবাসার বিয়ে। কিন্তু টেকেনি সে সংসার। ২০১৯ সালের অক্টোবরে সিদ্দিক ও মারিয়ার বিচ্ছেদ হয়। সেই সংসারে আরশ রহমান নামে তাদের ৭ বছর বয়সী এক ছেলে রয়েছে।

কিন্তু বিচ্ছেদেও মেটেনি দুজনের কলহ। ডিভোর্সের পর আদালতের নির্দেশে ছেলে আরশ মা-বাবা দুজনের কাছেই থাকে। সম্প্রতি না জানিয়ে ছেলেকে সুন্নতে খতনা করানোয় সিদ্দিকের নামে থানায় জিডি করেন মারিয়া। সোশ্যাল মিডিয়ায় সাবেক স্বামীর বিরুদ্ধে ক্ষোভও ঝাড়েন। দ্বিতীয়বার বিয়ে করে কি তবে তারই পাল্টা জবাব দিতে চান সিদ্দিক? এ প্রশ্ন তোলাই থাক।

আমারসংবাদ/এমআর