Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

আয়ের শীর্ষে ২৩ বছরের কাইলি

বিনোদন ডেস্ক

ডিসেম্বর ১৭, ২০২০, ১০:৫০ এএম


আয়ের শীর্ষে ২৩ বছরের কাইলি

২০২০ সালটা হলিউড তারকাদের অনেকের জন্য মন্দ ছিল। তবে ২৩ বছর বয়সি কাইলি জেনার ব্যাপারটা অন্য রকম। কারণ, তিনি এ বছর নিজের পকেট সবচেয়ে বেশি ভারী করতে পেরেছেন। মার্কিন সাময়িকী ফোর্বস-এ তথ্য দিয়েছে। ২৩ বছর বয়সি এই মার্কিন টেলিভিশন ব্যক্তিত্ব, মডেল, উদ্যোক্তার গত বছরের আয় ৫৯০ মিলিয়ন মার্কিন ডলার। 

এর পেছনে অবদান কাইলির কসমেটিকস ব্র্যান্ডের। গত বছর তার কসমেটিকস ব্র্যান্ডের ৫১ শতাংশ শেয়ার বিক্রি করেছেন তিনি। এ থেকে ৫৪০ মিলিয়ন আয় করেন তিনি। গত বছর মার্চে ফোর্বসের জরিপে ‘নিজ উদ্যোগে’ সবচেয়ে কম বয়সি বিলিয়নিয়ার তালিকায় শীর্ষে ছিলেন কাইলি জেনার।

সবচেয়ে বেশি আয় করা তারকাদের এই তালিকায় কাইলির পরেই রয়েছেন তার বোন কিম কার্দাশিয়ানের স্বামী কেনি ওয়েস্ট। মার্কিন এই র্যাদপারের গত বছরের আয় ১৭০ মিলিয়ন মার্কিন ডলার। বর্তমানে তার মোট সম্পতির পরিমাণ ১.৩ বিলিয়ন মার্কিন ডলার। তালিকার বেশির ভাগই খেলোয়াড়দের দখলে।

তৃতীয় স্থানে রয়েছেন টেনিস তারকা রজার ফেদেরার। তার আয় ১০৬.৩ মিলিয়ন মার্কিন ডলার। তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো আছেন চতুর্থ স্থানে। গত বছর তার বার্ষিক আয় ১০৫ মিলিয়ন মার্কিন ডলার। 

এর মধ্যে ৬৪ মিলিয়ন মার্কিন ডলার তিনি জুভেন্টাসের বেতন থেকে আয় করেছেন। শীর্ষ পাঁচে আরো জায়গা করে নিয়েছেন আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি। তার আয় ১০৪ মিলিয়ন মার্কিন ডলার।

আমারসংবাদ/এমআর