Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

অন্তঃসত্ত্বা নেহা কক্কর!

বিনোদন ডেস্ক

ডিসেম্বর ১৯, ২০২০, ০৯:২৫ এএম


অন্তঃসত্ত্বা নেহা কক্কর!

অক্টোবরেই গাঁটছড়া বেঁধেছেন বলিউড গায়িকা নেহা কক্কর। রোহনপ্রীত সিংয়ের সঙ্গে দিল্লির গুরুদ্বারে বিয়ে সারেন তিনি। নেহার সঙ্গে রোহনের বিয়ের খবর ছড়াতেই পেজ থ্রির পাতায় জোর চর্চা শুরু হয়ে যায়। দিল্লির গুরুদ্বারে বিয়ের পর, ২ বার বসে নেহুপ্রীতের রিসিপশনের আসর। 

বিয়ের পর প্রথমে দিল্লি এবং পরে পঞ্জাবে বসে নেহার রিসিপশনের আসর। পঞ্জাবে দ্বিতীয় দফার রিসিপশনের পর মুম্বইতে ফিরে আসেন নেহা-রোহন। মুম্বইতে ফেরার পর দুবাইতে পাড়ি দেন এই জুটি। দুবাইতে প্রায় ১৫ দিনের হানিমুনের অবসর কাটিয়ে ফের কাজে ফিরেছেন নেহা কক্কর।

মধুচন্দ্রিমা সেরে মুম্বইতে ফেরার পর এবার নেহা-রোহনের একটি ছবি ভাইরাল হয়। যেখানে নেহার বেবি বাম্প চোখে পড়ে। নেহা-রোহনের একসঙ্গে ওই ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। নেহা কি অন্তঃসত্ত্বা? বিয়ের ২ মাসের মধ্যেই এবার প্রথম সন্তান গর্ভে এল বলিউডের জনপ্রিয় গায়িকার? নেহার ছবি প্রকাশ্যে আসতেই এমনই সব প্রশ্ন উঠতে শুরু করেছে। 

যদিও নেহা বা রোহন এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি। নেহা-রোহনের ছবি প্রকাশ্যে আসতেই যখন গায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে পেজ থ্রির পাতা সরগরম হয়ে উঠেছে, সেই সময় গায়িকা বলেন, এবার থেকে খেয়াল রাখো। যা শুনে রোহন বলেন, অবশ্যই এবার থেকে নেহুর খেয়াল বেশি করে রাখবেন। বিয়ের পর নেহা মা হচ্ছেন কিনা, সে বিষয়ে গায়িকা কোনও মন্তব্য না করলেও, ছবিতে তার খুশিতে উচ্ছ্বল মুখ চোখ এড়ায়নি।

আমারসংবাদ/এমআর