Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

আসছে অপুর ‘বুমবুম’

বিনোদন ডেস্ক

ডিসেম্বর ২৭, ২০২০, ১০:৩০ এএম


আসছে অপুর ‘বুমবুম’

আশিকুজ্জামান অপু। শোবিজে ভিউজ্যুয়াল রং বিন্যাস বা কালারিস্ট হিসাবে পরিচিত হলেও অভিনয়, গান লেখা, সুর করা এমনকি গানও ভালো গাইতে পারেন তিনি। সময় এবং সুযোগ হয়ে না উঠায় ভিডিওতে রং বিন্যাস নিয়েই ব্যস্ত এবং এই পরিচয়েই পরিচিতি পেয়েছেন তিনি। এরইমধ্যে চলচ্চিত্র, নাটক ও বিজ্ঞাপনে রং বিন্যাস করে বেশ সুনাম অর্জন করেছেন। এছাড়া করেছেন কিছু নাটক ও চলচ্চিত্রে আবহ সংগীত পরিচালনা। 

মাঝে মধ্যে আড্ডায় গান পরিবেশন করলেও কখনো মৌালিক গান করা হয়নি। অভিনয় করেছেন  বাংলা গানের যুবরাজ জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবারের ‘ব্যর্থ জীবন’ মিউজিক ভিডিওতে। তবে নতুন খবর হচ্ছে অপু এবার কন্ঠশিল্পী হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছেন। ‘বুমবুম’ শিরোনামের গানটি লিখেছেন এফ এ প্রীতম। 

সংগীত পরিচালনা করেছেন ইফতেখার লেলিন। এতে মডেল হয়েছেন শিল্পী অপু, দেব দীপ, তন্ময়, সুমি আক্তার, শিখা খান ও রাকিব প্রমুখ। সম্প্রতি গানটির দৃশ্য ধারণ হয়েছে। 

নতুন বছর উপলক্ষে সোমবার (২৮ ডিসেম্বর) মিউজিক ভিডিওটি স্বর্ণা টিভির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। এটি নির্মাণ করেছেন দর্শকপ্রিয় নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন।

এ প্রসঙ্গে অপু বলেন, ‘মাঝে মধ্যে বন্ধুরা একত্রে হলে শখের বসে গান গাইতাম। কখনো যে গান করব ভাবিনি। হঠাৎ করে আগ্রহ তৈরি হয়। চেষ্টা করেছি ভালো কিছু করার এবং সবার সহযোগিতা ছিল বলেই হয়তো কাজটি ভালো হয়েছে। গানের কথা ও মিউজিক একদমই ভিন্ন ঘরোনার। কতটুকু ভালো করতে পেরেছি দর্শক ভালো বলতে পারবেন। আশা করছি কাজটি সবার ভালো লাগবে।’

আমারসংবাদ/এমআর