Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

পেশা বদলালেন অপু বিশ্বাস, আগে সামনে এখন পেছনে!

বিনোদন প্রতিবেদক

ডিসেম্বর ৩০, ২০২০, ০৬:২০ পিএম


পেশা বদলালেন অপু বিশ্বাস, আগে সামনে এখন পেছনে!

বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। এবার পেশা বদলালেন তিনি। নায়িকা থেকে হলেন প্রযোজক! ফলে আগে তিনি ক্যামেরার সামনে কাজ করলেও এখন থাকবেন পেছনে!

মূলত চলচ্চিত্র প্রযোজনায় নাম লেখালেন অপু বিশ্বাস। ইতোমধ্যে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতিতে সদস্যপদের জন্য আবেদন করেছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু।

জানা যায়, একমাত্র ছেলে আব্রাম খান জয়ের নামেই এই প্রযোজনা সংস্থা খুলতে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা। তার সংস্থার নাম রাখা হয়েছে ‘অপু-জয় প্রোডাকশন হাউস’। তবে বিষয়টি নিয়ে এখনও কোনও মন্তব্য করতে চাননি ঢালিউড এ নায়িকা।

এই প্রসঙ্গে খোরশেদ আলম খসরু বলেন, আমাদের সমিতিতে একটি আবেদন জমা দিয়েছেন অপু বিশ্বাস। সমিতির গভর্নিং বডি এটা যাচাই-বাছাই করে মঙ্গলবার (২৯ ডিসেম্বর) অনুমোদন দিয়েছে।

এর আগে প্রযোজনায় নাম লেখান ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান ও চলচ্চিত্র নায়িকা ববি হক। এবার সেই তালিকায় যুক্ত হলেন সিনেমাকুইন অপু বিশ্বাস।

প্রসঙ্গত, ২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পা রাখেন অপু। ২০০৫ সালে এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এরপর একের পর এক ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন তারা। রেকর্ড সংখ্যক ৭২টি সিনেমায় জুটিবেঁধে অভিনয় করেন শাকিব-অপু। 

আমারসংবাদ/জেডআই