Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

প্রভার বৃষ্টিভেজা ভিডিও তুমুল ভাইরাল

বিনোদন প্রতিবেদক

ডিসেম্বর ৩১, ২০২০, ১১:৫০ এএম


প্রভার বৃষ্টিভেজা ভিডিও তুমুল ভাইরাল

বিভিন্ন সময় নানাভাবে আলোচনায় আসা জনপ্রিয় মডেল, অভিনেত্রী প্রভা। শুরুর দিকে মেরিল সোপের একটি বিজ্ঞাপনে কাজ করে রাতারাতি আলোচনায় আসেন তিনি। এরপর বনে যান পুরোদস্তর মডেল।

এ বিজ্ঞাপনের পর প্রভা অভিনয় শুরু করেন নাটকে। অবশ্য সফলও হন তিনি। 

ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন প্রভা। অবশ্য মাঝে বেশ কয়েকবার নানা কারণে আলোচনায় আসেন তিনি। পার্সোনাল কিছু কর্মকাণ্ডের জন্য নানাভাবে সমালোচিতও হন প্রভা।

এত কিছুর পরও কখনো থেমে যাননি প্রভা। অভিনয়, সোশ্যাল মিডিয়া সব কিছুতে সরব উপস্থিতি ছিল তার। নিয়মিত সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে ছবি পোস্ট করে থাকেন প্রভা। এতে করে মাতিয়ে রাখেন দর্শকদের।

তারই ধারাবাহিকতায় এবার নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন প্রভা। যেখানে দেখা গেছে, ছাদের মধ্যে শাড়ি পরে বৃষ্টিতে ভিজছেন প্রভা। তার এই ভিডিও ফেসবুকে পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা তুমুল ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

মাত্র ৮ ঘণ্টায় ওই ভিডিওতে লাইকের বন্যা বয়ে যায়। পাশাপাশি তার ভক্তরা কমেন্টও করে চলেছেন। 

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/video.php?height=476&href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fsadiyaprovajahan%2Fvideos%2F2827797524170085%2F&show_text=false&width=423" width="423" height="476" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share" allowFullScreen="true"></iframe>[/embed]

আমারসংবাদ/জেডআই