Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সু-খবর দিলেন শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক 

জানুয়ারি ৯, ২০২১, ০৮:৫০ এএম


সু-খবর দিলেন শবনম ফারিয়া

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। একের পর এক ধারাবাহিক ও খণ্ড নাটকে কাজ করছেন তিনি।  নাটক ছাড়া বড়পর্দাতেও অভিষেক হয়েছে তার। অনম বিশ্বাসে আলোচিত ‘দেবী’ সিনেমায় দেখা গিয়েছিল ফারিয়াকে। এমনকি মুক্তির পর তার অভিনয়ের জন্য প্রশংসা করেছেন সবাই।

ব্যক্তিগত জীবনে টানাপোড়েনের মধ্যে ছিলেন ফারিয়া। সেখান থেকেই ফারিয়া তার ভক্তদের জন্য সু-খবর দিলেন। সব কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি। সাময়িক বিরতি শেষে লাইট-ক্যামেরার সামনেও ফিরেছেন এ অভিনেত্রী। এরই মধ্যে শেষ করেছেন একাধিক কাজ।

জীবন কেমন চলছে? গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে ফারিয়া বলেন, ‘আমার জীবনে কোনো পরিবর্তন আসে নাই। জীবন আগের মতোই যাচ্ছে। অনেক সময় থাকে, সময়গুলো পরিবর্তন হয়। আমার জীবনে সময় পরিবর্তন হলেও জীবনে কোনো পরিবর্তন আসে নাই।’

প্রথমবারের মতো উপস্থাপনায় নাম লিখেয়েছেন ফারিয়া। ‘আমার আইন আমার অধিকার’ শিরোনামের অনুষ্ঠানটি নিয়মিত উপস্থাপনা করবেন তিনি। নতুন করে কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন তিনি উল্লেখ করে ফারিয়া বলেন, ‘সামনে ভালো খবর দেব। আপাতত তা সারপ্রাইজ হিসেবে থাকুক।’

‘আমার আইন আমার অধিকার’ অনুষ্ঠানটি প্রসঙ্গে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) নিজের ফেসবুকে ফারিয়া লিখেছেন, খবরটি জানাতে খুবই এক্সাইটেড! প্রথমবারের মতো আনুষ্ঠানিক উপস্থাপনা শুরু করতে যাচ্ছি আগামী সপ্তাহ থেকে! মানুষের উপকারে আসে এমন কোন কাজের অংশ হয়ে সবার ভালোবাসার প্রতিদান দিতে চেয়েছি সবসময়েই। আমার প্রতি ভক্তদের ভালোবাসার জন্য ধন্যবাদ প্রকাশের একটি উপায়। আমাকে এই সুন্দর সুযোগটি দেয়ার জন্য তারানা আপা, মিতি সানজানা আপা এবং ‘আমার আইন, আমার অধিকার’-এর পুরো টিমকে ধন্যবাদ।

আমারসংবাদ/এমআর