Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

‘আবদুল কাদের মীর্জা, মিথ্যা যুগের সত্যবান বীর আপনি’

বিনোদন ডেস্ক

জানুয়ারি ৯, ২০২১, ০৩:০৫ পিএম


‘আবদুল কাদের মীর্জা, মিথ্যা যুগের সত্যবান বীর আপনি’

বেশ কয়েকদিন ধরেই রাজনৈতিক অঙ্গনে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আব্দুল কাদের মির্জা। অকপট মন্তব্যে অনেকেই মির্জা কাদেরের প্রশংসা করেছেন। এবার তার প্রশংসা করলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। 

আসিফ আকবর এক ফেসবুক স্ট্যাটাসে বলেন, আজব দেশে আছি আমরা।এই দেশে মিথ্যাবাদীকে মিথ্যুক বলা যাবেনা। পাগলকে পাগল বলা যাবেনা। লুটেরাকে ডাকাত বলা যাবেনা। চোরকে চোর বলা যাবেনা। মামলা হয়ে যাবে। মামলা এখন মুড়ির মোয়া।

পুরো জাতি মামলাবাজে পরিনত হয়েছে। থানায় মামলা করে বাদী বসে থাকে বাসায়। অপরাধী না হয়েও যার নামে মামলা হয় তিনি দৌড়ে বেড়ান কোর্টের বারান্দায়, রাষ্ট্র হয় বাদী। আজব আইন। 

এই দেশে নন মেট্রিক জনপ্রতিনিধি সর্বোচ্চ সম্মানিত নাগরিকদের চারিত্রিক সনদ দেয়। অফিসার মামলার চার্জশীট দেয় একতরফা। বিজ্ঞ বিচারকের কাছে মামলা যেতে যেতে এমন গিট্টু লাগে সেই মামলা চলতেই থাকে বছরের পর বছর। 

এদেশে সত্য কথা বললে উদ্ধত মনে করে।এদেশের মানুষ ব্যস্ত শুধু আমার আমার নিয়ে।নিজ স্বার্থে মতের মিল না হলে কাছের বন্ধুরা শিয়াল কুকুর হায়েনার মত বন্ধুর মাংস খুবলে খায়।এরমধ্যেও কিছু সত্যবাদী মামলা হামলার তোয়াক্কা না করে এগিয়ে যায়। দেশের ক্রান্তিকালে এরাই ক্রান্তিবীর জনাব আবদুল কাদের মীর্জা, তেমনি একজন...মিথ্যা যুগের সত্যবান বীর আপনি...।আপনাকে বিপ্লবী সালাম...।

আমারসংবাদ/এমআর