Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

নতুন বছরে বিজ্ঞাপনে শাকিব খান 

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ১২, ২০২১, ০৯:৩৫ এএম


নতুন বছরে বিজ্ঞাপনে শাকিব খান 

ঢালিউডের রাজা শাকিব খান। দুই বাংলায় নিজের অভিনয় দিয়ে ভক্তদের মন জয় করেছেন এই অভিনেতা। সিনেমার বাইরে বিজ্ঞাপনে কাজ করেন না তিনি। তারকাদের ভেতর তার চলাচলের লেভেটা অনেক আলাদা। যার ফলে লক্ষ লক্ষ ভক্তরা তাকে সিনেমার বাইরে দেখার সুযোগ পাননি।

যদি মনে ধরে তখন শাকিব খান বিজ্ঞাপনে কাজ করেন। তার দীর্ঘ ক্যারিয়ারে বিজ্ঞাপনের সঙ্গে হাতেগোনা কয়েকটা মাত্র। গত বছর তিনি ‘এসএমসি ওরস্যালাইন-এন’-এর একটি বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন। এক বছর পর আবারো সেই পণ্যের হয়েই প্রচারণায় অংশ নিয়েছেন কিং খান।

হ্যাঁ, নতুন একটি বিজ্ঞাপনে কাজ করেছেন শাকিব খান। ‘এসএমসি ওরস্যালাইন-এন’-এর এই বিজ্ঞাপনটি নির্মাণ করছেন গুণী নির্মাতা পিপলু খান। যিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’ তথ্যচিত্র নির্মাণ করে প্রশংসিত হয়েছেন।

গতকাল ১১ জানুয়ারি এফডিসির জসিম ফ্লোরে এই বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন শাকিব খান। শুটিংয়ের কিছু ছবি অনলাইনে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা গেছে, শাকিব তার ফিটনেসের প্রতি বেশ সচেতন হয়েছেন। আগের চেয়ে তাকে অনেক বেশি ফিট ও নায়কসুলভ লাগছে বলেও মন্তব্য করছেন ভক্তরা।

নতুন এ বিজ্ঞাপন প্রসঙ্গে শাকিব খান বলেছেন, ‘চলচ্চিত্রের পর্দায় মানুষ আমাকে যেমন দেখে, বিজ্ঞাপনও অনেকটা তেমন। খুব সাধারণ কনসেপ্ট, দেখানো হচ্ছে অসাধারণভাবে।

শাকিব খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নবাব এলএলবি’। এটি সরাসরি অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। সিনেমাটি দেখে প্রশংসা করেছেন দর্শক-সমালোচকরা।

আমরসংবাদ/এমআর