Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

সাগরপাড়ে অভিনেত্রীর শাড়ির ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১২, ২০২১, ১১:৪০ এএম


সাগরপাড়ে অভিনেত্রীর শাড়ির ভিডিও ভাইরাল

বলিউডের নতুন নায়িকা আদা শর্মা। আলোচনায় থাকতে তার ভালো লাগে। তাই মনে যা চায় সব সময় কোনো ভয় না পেয়ে তাই করেন। 

গতকাল সোমবার সাত-সকালে যখন ঘুম ভাঙতে চায় না অধিকাংশ কর্মজীবী মানুষের, তখন শাড়ি পরেই এক্সারসাইজ করতে সমুদ্র সৈকতে পৌঁছে গেলেন অভিনেত্রী আদা শর্মা। ২৮ বছরের আদার সুপারহট অবতার দেখতেই অভ্যস্ত সকলে। কিন্তু অভিনেত্রী যে এভাবেও সকলের নজর কাড়তে পারেন, সেটা দেখেই গতকাল বহু মানুষ থ হয়ে গিয়েছিলেন।

গতকাল যখন বিরাট-অনুষ্কার মেয়ে হওয়ার খবরে সোশ্যাল মিডিয়া গমগম করছিল, সেই সময়েই অন্যদিকে আদা শর্মার ভিডিও নিয়েও তুমুল চর্চা চলছিল। যে ভিডিও দেখে একেবারে তাজ্জব বনে গেছেন নেটিজেনরা। এত সাবলীল! এত ফ্লেক্সিবল! সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

[embed]<blockquote class="twitter-tweet"><p lang="en" dir="ltr"><a href="https://twitter.com/hashtag/MondayMotivation?src=hash&amp;ref_src=twsrc%5Etfw">#MondayMotivation</a><br>No need to be a BEACH ? Did you SEA what I did there?WATER you thinking? WHALE done bol do ? <a href="https://twitter.com/hashtag/100YearsOfAdahSharma?src=hash&amp;ref_src=twsrc%5Etfw">#100YearsOfAdahSharma</a> <a href="https://twitter.com/hashtag/1920to2020?src=hash&amp;ref_src=twsrc%5Etfw">#1920to2020</a> <a href="https://t.co/aIwD5Oxi3w">pic.twitter.com/aIwD5Oxi3w</a></p>&mdash; Adah Sharma (@adah_sharma) <a href="https://twitter.com/adah_sharma/status/1348535151240728577?ref_src=twsrc%5Etfw">January 11, 2021</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>[/embed]

সমুদ্রের ধারে পাখির কিচিরমিচির শব্দ। ঢেউ ভাঙার আওয়াজ। এমন মনোরম পরিবেশে পর পর চারবার ডিগবাজি খেলেন আদা। সৈকতের নরম বালিতে একটুও পা কাঁপেনি তাঁর। শেষে হাত ছড়িয়ে পৌঁছে গেলেন ঢেউয়ের কাছে। তাঁর পরনে ছিল শাড়ি! আর এখানেই সকলের দৃষ্টি আটকে গেছে। শাড়ি পরে জিমন্যাস্টিক! কিছুটা ভ্যাবাচ্যাকাও খেয়ে গেছেন নেটবাসী।

হালকা গোলাপি রঙের প্রিন্টেড শাড়ি। সেটাই মারাঠি স্টাইলে পরা। গুটিয়ে হাঁটুর নীচ পর্যন্ত শাড়ি পরেছেন। কোমরে টাইট করে বেঁধে রেখেছেন কাপড়। স্লিভলেস ব্লাউজ। শক্ত করে বেঁধেছেন চুল। যাতে মুখের সামনে না এসে পড়ে। হাসিমুখেই জিমন্যাস্টিক করছেন তিনি।

এর আগে দিল্লির ফিটনেস মডেল পারুল আরোরার ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তিনিও শাড়ি পরেই জিমন্যাস্টিক করেছিলেন। তাঁর প্রশংসাতেও পঞ্চমুখ হয়েছিলেন নেটবাসী। আদা শর্মা ভিডিওর সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লিখেছিলেন #শাড়িনটসরি! একুশ শতকে শাড়ি পরার কথা শুনলেই যেসব ভারতীয় তরুণীদের ভ্রু কুঁচকে যায়, তাঁদের কাছের আদা শর্মা, পারুল আরোরা অন্যতম অনুপ্রেরণা হতে পারে বলে ধারণা বহু মানুষের।

আমারসংবাদ/এমআর