Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

রোশনের ইনস্টাগ্রাম থেকে পাঠানো হচ্ছে অশ্লীল মেসেজ

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১৪, ২০২১, ০৯:৪০ এএম


রোশনের ইনস্টাগ্রাম থেকে পাঠানো হচ্ছে অশ্লীল মেসেজ

কখনো স্ত্রীর সাথে বিচ্ছেদের খবরে কিংবা কখনও সাবেক ছেলের পরোক্ষ সমালোচিত বক্তব্যের সুত্রে আলোচনায় এসেছেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় নকল আইডির কারণে আলোচনায় এসেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশন সিং।

বুধবার (১৩ জানুয়ারি) রাতে ইনস্টাগ্রামে একটি নকল প্রোফাইলের স্ক্রিনশট শেয়ার করে সকলকে সাবধান করে দেন রোশন। সেখানে দেখা যায়  প্রোফাইল পিকচারে রোশনের ছবি দেওয়া এবং অ্যাকাউন্টের ‘বায়ো’ দাবি করছে, এটি রোশনের  ব্যক্তিগত ব্লগ।

এই ভুয়া আইডিকে ফলো না করে রিপোর্ট করার জন্য সকলকে অনুরোধ জানিয়েছেন রোশন। ইতিমধ্যেই প্রোফাইলটি ৯২ জনকে ফলো করছিলো এবং ফলোয়ারের সংখ্যা ছিল ১৩। 

কে বা কারা এই কাজ করেছেন এ বিষয়ে বেশি কিছু না জানালেও রোশন বলেন, উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তাকে বদনাম করার জন্যই কাজটা করা হয়েছে। আকাউন্টটা খোলার পরেই তাকে ব্লক করে অনেককে অশ্লীল মেসেজও পাঠানো হয় প্রোফাইলটি থেকে।

তবে এভাবে তার ভাবমূর্তি নষ্ট করা সম্ভব নয় বলেও জানিয়ে দিয়েছেন তিনি।

প্রসঙ্গত,  শ্রাবন্তীর সঙ্গে রোশনের বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনায় এসেছেন তিনি। ভারতীয় জনপ্রিয় পত্রিকা আনন্দবাজার ডিজিটালের এক সাক্ষাৎকারে রোশন নিজেই জানিয়েছিলেন, স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে তার কোনও যোগাযোগ নেই। এদিকে, শ্রাবন্তীর ছেলে অভিমন্যুও তার দিকে ছুঁড়ছেন কটাক্ষের তীর। তবে সে বিষয়ে কোনো মন্তব্যন করেননি রোশন। 

আমারসংবাদ/এডি