Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

রোশনের মনের বন্ধু কে?

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১৭, ২০২১, ১০:১৫ এএম


রোশনের মনের বন্ধু কে?

এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার হওয়া স্বত্তেও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী হিসেবে রোশন সিংয়ের ব্যক্তিগত সব কিছুই এখন পাবলিক। অন্যান্য তারকাদের মতো তাকে নিয়েও সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়তই হয় শোরগোল। বিনোদনের পাতা জুড়েও শিরোনাম দেখা যায় তার নামে। সোশ্যাল মিডিয়ায় তার করা প্রতিটি পোস্ট নিয়ে চলে চুল চেরা বিশ্লেষণ।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নকল আইডির কারণে আলোচনায় এসেছিলেন রোশন সিং। এবার নতুন বান্ধবীর সাথে ছবি পোস্ট করে শোরগোল বাঁধিয়েছেন তিনি।

সম্প্রতি বান্ধবী অনম খানের সাথে একটি ছবি পোস্ট করে রোশন ক্যাপশনে লিখেছেন, " সি ইজ ফ্রেন্ড অফ মাইন্ড"। অর্থাৎ, ‘ও আমার মনের বন্ধু’। 

এই ছবি পোস্ট করার পর থেকেই আবারো রোশনকে নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। 
 
জানা যায়, রোশনের বান্ধবী অনম খান পেশায় একজন মডেল। 

প্রসঙ্গত, অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে রোশনের বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনায় এসেছেন তিনি। ভারতীয় জনপ্রিয় পত্রিকা আনন্দবাজার ডিজিটালের এক সাক্ষাৎকারে রোশন নিজেই জানিয়েছিলেন, স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে তার কোনও যোগাযোগ নেই। অন্যদিকে, ইনস্টাগ্রামে তার নামে ভুয়ো প্রোফাইল খুলে তাকে বদনাম করার চেষ্টা হচ্ছে বলেও দাবি করেছিলেন রোশন। তবে কে বা কারা এই কাজ করছেন সেই বিষয়ে এখনও নীরব রয়েছেন রোশন।

 আমারসংবাদ/এডি