Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

‘স্টেজে উঠলাম, আর আমার শাড়ি খুলে গেল’

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ১৮, ২০২১, ০৮:৪৫ এএম


‘স্টেজে উঠলাম, আর আমার শাড়ি খুলে গেল’

বেশ ব্যস্ত সময় পার করছেন ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। এরই মধ্যে শেষ করেছেন বেশ কয়েকটি সিনেমার কাজ। মুক্তি পেয়েছে অনন্য মামুন পরিচালিত নবাব এল এল বি। কিন্তু হঠাৎই সোশ্যাল মিডিয়ায় নিজের জীবনের ভয়াবহ ঘটনা ঘটে যাওয়ার কথা জানালেন এই অভিনেত্রী।

তবে কী এমন ঘটনা ঘটল মাহির জীবনে? আসলে ঘটনাটি হল--  

২০১৯ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান ছিল গতকাল (১৭ জানুয়ারি)। এই অনুষ্ঠানে চিত্রনায়ক সাইমন সাদিকের সাথে নাচতে গিয়েই বিপাকে পরেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

নাচতে নাচতে হঠাৎই মাহির শাড়ির আঁচল খুলে যায়। নাচের ফাঁকে ফাঁকে তাকে বারবার শাড়ি টেনে উঠাতে হয়। আর এতেই লজ্জায় পরেন এই অভিনেত্রী। 

রবিবার (১৭ জানুয়ারি) রাতে নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন মাহি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার জীবনের ভয়াবহ ঘটনাটা আজকেই ঘটতে হলো? তাও আবার এত এত গুণী ব্যক্তিদের সামনেই!’

কীভাবে শাড়িটা খুলে গেল সেটার বর্ণনা দিতে দিতে ভিডিওটিতে মাহি বলেন, "আমার মন খুব খুব বেশি খারাপ। স্টেজে আমার শাড়ি খুলে গেল! এটা ভাবা যায়? আমি জানি না কারা কারা আমার পারফর্মেন্স দেখেছেন কিংবা অনুষ্ঠানটা দেখেছেন আজকের সকাল বেলা বিটিভিতে। বিশ্বাস করেন, আমি একটু আগে রিহার্সেল করে গেলাম। সব ঠিকঠাক। স্টেজে উঠলাম, আমার শাড়ি খুলে গেল। আর সব স্টেপ আমার মাথা থেকে আউট হয়ে গেল। আমি শাড়ি নিয়ে টানাটানি করছি আর সাইমন বারবার বলছিল, কী করছো মাহি? আমার খুব বেশি মন খারাপ।"

তিনি আরও বলেন, অন্য কোনো অনুষ্ঠান হলেও কথা ছিল কিন্তু যেখানে প্রধানমন্ত্রী এবং অন্যান্য মন্ত্রীমহাদ্বয়রা উপস্থিত ছিলেন সেখানে শাড়ি খুলে যাওয়া বিষয়টা সত্যি লজ্জাকর বিষয়। 

মাহি বলেন, "এতো বেশি মন খারাপ হত না, যদি আমার মত বাকি সবাই ভুলভাল করতো কিংবা সবারই এইরকম কিছু একটা হতো। কিন্তু হুয়াই মি?"

এছাড়াও স্টেজে ওঠার আগে রিহার্সেলের ভিডিও শেয়ার করেন মাহি। 

আমারসংবাদ/এডি