Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

মাইকেল জ্যাকসন রূপে আসছেন হিরো আলম

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১৯, ২০২১, ০১:৫০ পিএম


মাইকেল জ্যাকসন রূপে আসছেন হিরো আলম

আশরাফুল আলম সাঈদ (যিনি হিরো আলম নামে অধিক পরিচিত)। একজন বাংলাদেশী সঙ্গীত ভিডিও মডেল, অভিনেতা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ব্যক্তি। তিনি একের পর এক চমক দেখাচ্ছেন। এবার তিনি হাজির হতে যাচ্ছেন পপ কিংবদন্তি মাইকেল জ্যাকসন রূপে!

মঙ্গলবার (১৯ জানুয়ারি) হিরো আলমের নতুন গানের ভিডিওতে তাকে এই বেশে দেখা যাবে। তবে ‘কালা মাইকেল জ্যাকসন’ শিরোনামের ভিডিও প্রকাশের আগে নিজের ইউটিউব চ্যানেলে শুটিংয়ের সময়কার ভিডিও প্রকাশ করেছেন তিনি।  

হিরো আলম বলেন, আমার মনে হয় কালা মাইকেল জ্যাকসন গানটির ভিডিও মানুষের ভালো লাগবে। আমি তো সব মানুষের জন্য গান বা ভিডিও করি না। প্রত্যেকের একটি ভক্তশ্রেণী রয়েছে। আমারও একটি ভক্তশ্রেণী রয়েছে যারা আমার গান শোনে। আমি তাদের জন্যই কাজ করি।  

এই অভিনেতা গান গেয়ে তুমুল আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন। তবে থেমে থাকেননি।  সমালোচনার বন্যাকে উপেক্ষা করে একে একে ১০টি গান গেয়ে ফেলেছেন তিনি।  

হিরো আলম শুরুতে মূলত অভিনেতা হিসেবে নিজেকে পরিচয় দিতেন। কিন্তু গত বছর ‘বাবু খাইছো’শিরোনামের একটি গানের মধ্য দিয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ ঘটে তার। তিনি এরপরই বাংলা, হিন্দি ও ইংরেজি গান প্রকাশ করে চলেছেন।

আমারসংবাদ/এমএস