Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

পোশাক কেনার টাকা ছিল না!

বিনোদন ডেস্ক

জানুয়ারি ২৪, ২০২১, ১১:২৫ এএম


পোশাক কেনার টাকা ছিল না!

সোশ্যাল মিডিয়ায় কখনও কৃষক আন্দোলন নিয়ে কিংবা কখনও নেপোটিজম নিয়ে মন্তব্য করে আলোচনার শীর্ষে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তবে আজ কিছুটা নস্টালজিক হয়ে পরেছেন এই অভিনেত্রী। টুইটারে শেয়ার করেছেন ১৩ বছর আগের স্মৃতি।

রোববার (২৪ জানুয়ারি) সকালে টুইটারে কঙ্গনার ফ্যানপেজ টুইট করে ২০০৮ সালে আজকের দিনে জাতীয় পুরস্কার পাওয়ার স্মৃতিচারন করেন।

টুইটারে পোস্ট করা ছবিতে দেখা যায় হাসিমুখে রাষ্ট্রপতির থেকে অভিনেত্রীর প্রশংসাপত্র নিচ্ছেন কুইন খ্যাত এই অভিনেত্রী। এছাড়াও ছবিতে কঙ্গনার পরিহীত পোশাকটিও তিনি নিজে ডিজাইন করেছেন বলে জানান কঙ্গনা। 

ছবির ক্যাপশনে কঙ্গনা লিখেছেন,  ‘আমার প্রথম জাতীয় পুরস্কার। অনেক বিশেষ স্মৃতি জড়িয়ে রয়েছে এর সঙ্গে। আমি সেই সব কনিষ্ঠতম অভিনেত্রীদের মধ্যে একজন, যারা এই পুরস্কার পেয়েছেন। একটি নারীকেন্দ্রিক চরিত্রের জন্য একজন নারী রাষ্ট্রপতির হাত থেকে পুরস্কার নিয়েছিলাম।"

তিনি আরও লিখেন, "নিজের পোশাক নিজেই ডিজাইন করেছিলাম, কারণ সেই সময় আমার কাছে যথেষ্ট টাকা ছিল না। পোশাকটা খারাপ নয়। তাই না?" 

প্রসঙ্গত, ২০০৮ সালে মধুর ভাণ্ডরকর পরিচালিত ‘ফ্যাশন’ সিনেমাতে  সোনালি গুজরাল চরিত্রে অভিনয় করার জন্য সাপোর্টিং অভিনেত্রীর জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন কঙ্গনা।  

আমারসংবাদ/এডি