Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ভক্তদের কাছাকছি থাকতেই চ্যানেল খোলা: বুবলি 

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ২৪, ২০২১, ১২:৪৫ পিএম


ভক্তদের কাছাকছি থাকতেই চ্যানেল খোলা: বুবলি 

শুরু থেকেই চলচ্চিত্র অঙ্গনে আলোচিত এক নাম শবনম বুবলি। সিনেমাপাড়া থেকে সাধারণ মানুষের মাঝে তাকে নিয়ে চর্চা শেষ নেই। বিষয়গুলো এখন স্বাভাবিকভাবেই দেখছেন এ নায়িকা। বেশ কিছুদিন আড়ালে থেকে সম্প্রতি প্রকাশ্যে এলেন বুবলি। 

এসেই ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতে বিভিন্ন মাধ্যমের সূচনা করছেন তিনি। ইউটিউবে প্রথম নিজের চ্যানেল খোলার সূত্র ধরেই কথা হয় বুবলির সঙ্গে।

হঠাৎ ইউটিউবে-        
বুবলি: ইউটিউবে হঠাৎ করে এলেও পরিকল্পনা কিন্তু বেশ আগের। আমাকে যারা পছন্দ করেন আমার বিরুদ্ধে তাদের একটা অভিযোগ রয়েছে। সেটা হচ্ছে, আমাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত পাওয়া যায় না। তাই আমার দর্শক ও আমাকে যারা পছন্দ করেন তাদের কাছাকাছি থাকতেই এ মাধ্যমগুলোতে সক্রিয় হয়েছি। ফেসবুক, ইনস্টগ্রামের পর এবার  ইউটিউবেও দর্শকরা আমার নিয়মিত আপডেট পাবেন।

বুবলি নিয়মিত কন্টেন্ট আপলোড করতে পারবে তো-
বুবলি: আমি চেষ্টা করবো নিয়মিত থাকতে। প্রতিমাসেই চ্যানেলটিতে কন্টেন্ট আপলোড হবে।

তা কী ধরনের কন্টেন্ট থাকবে-
বুবলি: ব্যক্তিগত ব্লগ, সিনেমার প্রমোশন, শুটিংয়ের বিহাইন দ্য সিন, সামাজিক সচেতনতামূলক ভিডিওসহ বিভিন্ন বিষয়ে আমার ব্যক্তিগত মতামত এখানে থাকবে। 

নতুন সিনেমার কি খবর-
বুবলি: প্রচুর সিনেমা করবো, তা বলবো না। এটা শুধু বলার জন্য বলা হবে। এখন আগের তুলনায় সিনেমা অনেক কম হচ্ছে। একটা মহামারী চলছে। এই সময়ে কাজের সংখ্যা সীমিত। সেই জায়গা থেকে কাজের প্রস্তাব কম আসছে। তবে দুটি সিনেমা নিয়ে কথা হচ্ছে। চুক্তিবদ্ধ হলেই বিস্তারিত জানাতে পারবো।

আমারসংবাদ/এমএস/কেএস