Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

আরও সময় নিতে চাই: ফারিন

জানুয়ারি ২৫, ২০২১, ১০:৪৫ এএম


আরও সময় নিতে চাই: ফারিন

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন। নাটক নিয়ে তার যত ভাবনা। বর্তমানে ভালোবাসা দিবসের একাধিক নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। 

সম্প্রতি ‘ট্রোল’ শিরোনামের একটি ওয়েব সিরিজের মধ্য দিয়ে ওয়েব দুনিয়ায়ও পা রাখেন এই তারকা। 

জনপ্রিয় এই টিভি অভিনেত্রীর সঙ্গে আজ কথা হয় আমার সংবাদ প্রতিবেদকের। তার সম্যক পাঠকদের জন্য তুলে ধরা হলো।  

সম্প্রতি ‘ট্রোল’ শিরোনামের একটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে আপনার, সাড়া কেমন? 

তাসনিয়া ফারিন: ওয়েব সিরিজটির মুক্তির পর দারুণ সাড়া পেয়েছি। সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় এতে আমার বিপরীতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। 

ওয়েবে কাজের অভিজ্ঞতা কেমন ছিলো ?

তাসনিয়া ফারিন: এই ওয়েব সিরিজের নির্মাতার সঙ্গে আগেও কাজ করার অভিজ্ঞতা ছিল। প্রথম কাজের সময়ই বুঝতে পারি; তিনি বেশ ভালো ও গোছানো কাজ করেন। 

এই সিরিজে শুটিংয়ের সময় মনে হয়েছে দর্শক এটি গ্রহণ করবে। অবেশেষে তাই হলো। সত্যি বলতে, ভালো কাজ দর্শক দেখবেই এটিই ছিল তার প্রমাণ।

[media type="image" fid="107422" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

আপনি কোন ধরণের নাটকের কাজে বেশি আগ্রহী? 

তাসনিয়া ফারিন: আমি খণ্ড নাটকেই স্বাচ্ছন্দ্যবোধ করি। এছাড়া এখন সময়টা একক নাটকের বলে মনে করি। এর মধ্য দিয়ে দর্শকের কাছে সহজে যাওয়া যায়। তবে ধারাবাহিক নাটক করবো না এমনটা বলছি না। একক নাটকে ব্যস্ততার কারণে ধারাবাহিকের জন্য সময় বের করা আমার জন্য কঠিন। যদি স্পেশাল কোনো চরিত্র পাই; তাহলে ধারাবাহিকের বিষয়টা ভেবে দেখবো। 

চলচ্চিত্র নিয়ে আপনি কী ভাবছেন? 

তাসনিয়া ফারিন: চলচ্চিত্রের জন্য আরও সময় নিতে চাই। প্রত্যেক শিল্পীর স্বপ্ন থাকে বড় পর্দায় কাজ করার। আমিও সেই স্বপ্ন দেখি। কিন্তু তার জন্য নিজেকে পরিপূর্ণভাবে তৈরি করতে চাই। আমি আরো প্রস্তুতি নিতে চাই। খুব ভালো কিছুর মাধ্যমেই বড়পর্দায় আসতে চাই।

আমারসংবাদ/এমএস/জেডআই