Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সানি লিওনের বিরুদ্ধে প্রতারণার মামলা 

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ৮, ২০২১, ০৬:৩০ এএম


সানি লিওনের বিরুদ্ধে প্রতারণার মামলা 

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন। এবার তার বিরুদ্ধে প্রতারণার মামলা করেছেন ভারতের কেরালার বাসিন্দা আর শিয়াস। এই ব্যক্তির অভিযোগ, একটি অনুষ্ঠানে যোগ দিতে সানিকে ২৯ লাখ রুপি দিয়েছিলেন তিনি। কিন্তু অনুষ্ঠানে যোগ না দিয়ে অর্থ আত্মসাত করেছেন সানি।

শনিবার (৬ ফেব্রুয়ারি) মামলাটি তদন্তের অংশ হিসেবে পুলিশ সানি লিওনের বয়ান রেকর্ড করেছে। তবে সানি এ ব্যাপারে কি বলেছেন, তা জানায়নি কোচি পুলিশ।

কেরালা পুলিশের অপরাধ দমন শাখার কর্মকর্তারা জানিয়েছেন, তিরুবনন্তপুরমে ‘স্প্লিটসভিলা’ রিয়্যালিটি শো এর শ্যুটিং করছেন সানি লিওনি। সেখানে তার সঙ্গে দেখা করে বয়ান রেকর্ড করেছে পুলিশের একটি টিম।

পুলিশ জানিয়েছে, আর শিয়াস নামে এক ব্যক্তি প্রথমে কেরালা পুলিশের সাধারণ শাখায় সানি লিওনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন। পুলিশ সেটা প্রাথমিক তদন্ত করে অপরাধ দমন শাখায় স্থানান্তর করে।

আর শিয়াস জানিয়েছেন, সানি লিওন তার কাছ থেকে দুটি অনুষ্ঠানে যাওয়ার জন্য ২৯ লাখ টাকায় চুক্তিবদ্ধ হন। সেই টাকা অগ্রিম পরিশোধও করা হয়। তবে চুক্তি অনুযায়ী সেই অনুষ্ঠানে যাননি সানি। টাকাও ফেরত দেননি। বাধ্য হয়ে তিনি প্রতারণার মামলা করেছেন।

এর আগে মুম্বাইয়ের হাইকোর্টে ১০০ কোটি রুপির মানহানির মামলা করেছিলেন মডেল পূজা মিশ্র। এছাড়া দিল্লির যুবক পুনীত আগারওয়ালও সানির বিরুদ্ধে মামলা করেছিলেন।

আমারসংবাদ/এমএস