Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

কীভাবে তাকে ‘কেনা’ সম্ভব, জানালেন মিয়া খলিফা!

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ৮, ২০২১, ০৬:৫০ এএম


কীভাবে তাকে ‘কেনা’ সম্ভব, জানালেন মিয়া খলিফা!

“কীভাবেই না মানবাধিকার লঙ্ঘন করা হচ্ছে! দিল্লির নেট পরিষেবা পর্যন্ত বন্ধ করে দেওয়া হয়েছে।” ভারতের রাজধানীতে কৃষক আন্দোলনের ছবি পোস্ট করে লিখেছিলেন মিয়া খলিফা। এর জেরেই সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার মুখে পড়তে হয় সাবেক পর্ন তারকাকে। সমালোচনার জবাবও দিয়েছেন তিনি।

রোববার (৭ ফেব্রুয়ারি) আপলোড করা ভিডিওটিতে মিয়া খলিফা বলেন, পরিশ্রম করে সেই টাকায় খাবার খেতে পারলে খুব ভাল লাগে। আমি দারুণ ডিনার করছি। রুপিকে ধন্যবাদ আমার সোশ্যাল মিডিয়া পোস্টের পর এই খাবার পাঠানোর জন্য। জগমীতকেও ধন্যবাদ এই দারুণ গোলাপজামগুলো পাঠানোর জন্য। আর আমি সবাইকে মনে করে দিতে চাই যে প্রত্যেক কাজের মূল্য আছে। আমার ক্ষেত্রে সেটা সিঙাড়া। মানে আমায় সিঙাড়া দিয়েই কিনে ফেলা সম্ভব, ভুলে যাবেন না। বাকিদের কথা বলতে পারব না। আমার পক্ষে এটা যথেষ্ট।

এরপরই মিয়া খলিফা জানান, তিনি বুঝতেই পারেন না খাওয়ার শেষেই কেন গোলাপজাম খাওয়া হয়। যেকোনও সময় “সুইট ব্রেক” তো নেওয়াই যায়। কথা শেষ করেই মুখে পুরে দেন পছন্দের মিষ্টি।

দিল্লির কৃষক আন্দোলন নিয়ে বেশ সরগরম টিনসেল টাউন। মিয়া খলিফার আগেই বিক্ষোভ নিয়ে পোস্ট করেছিলেন রিহানা, গ্রেটা থানবার্গ। অস্কারজয়ী হলিউড অভিনেত্রী সুজান সারান্ডনও কৃষক আন্দোলনের পক্ষে পোস্ট দিয়েছে।

আন্তর্জাতিক তারকাদের ভারতের আন্দোলন নিয়ে মন্তব্য নিয়ে দ্বিধাবিভক্ত বলিউড। একদিকে আন্তর্জাতিক তারকাদের বক্তব্যের বিরোধিতায় সরব হয়েছেন লতা মঙ্গেশকর, অক্ষয় কুমার, কঙ্গনা রানাউত, সুনীল শেট্টির মতো তারকারা, অন্যদিকে রিহানা-গ্রেটাদের সমর্থনে টুইট করে চলেছেন তাপসী পান্নু এবং স্বরা ভাস্করের মতো অভিনেত্রীরা।

সমালোচনা সত্ত্বেও কৃষক বিক্ষোভের সমর্থন চালিয়ে যাবেন, সেকথা আগেই জানিয়েছিলেন পরিবেশকর্মী গ্রেটা থানবার্গ। এবার মিয়াও “ফার্মার্স প্রোটেস্ট” হ্যশট্যাগ দিয়ে সে বার্তাই দিলেন।

আমারসংবাদ/জেআই