Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

অভিনেতা সন্দীপ নাহারের মৃত্যুর ঘটনায় নতুন মোড়

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ১৮, ২০২১, ০৮:৫০ এএম


অভিনেতা সন্দীপ নাহারের মৃত্যুর ঘটনায় নতুন মোড়

আত্মহত্যায় প্ররোচনা দেওয়ায় মৃত বলিউড অভিনেতা সন্দীপ নাহারের স্ত্রী এবং শাশুড়ির নামে অভিযোগ দায়ের করেছে মুম্বাই পুলিশ। 

অভিনেতার স্ত্রী এবং শাশুড়ির বয়ান রেকর্ডের পর পুলিশ এই পদক্ষেপ নেয়।

এর আগে সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাতে মুম্বইয়ের গোরেগাঁও এলাকার বাড়ি থেকে অভিনেতা সন্দীপ নাহারের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। 

জানা যায়, সন্দীপের ঝুলন্ত মরদেহ প্রথম দেখতে পান তার স্ত্রী। পরে পুলিশে খবর দেওয়া হয়। তারপর বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসকরা সন্দীপকে মৃত বলেন ঘোষণা করেন। এ ঘটনায় মামলা রুজু করেছে মুম্বাই পুলিশ। শুরু হয় তদন্ত।

ঘটনার কয়েক ঘন্টা আগে সন্দীপ নিজের ফেসবুক পেজে লাইভ করেছিলেন। সেখানে তিনি জানিয়েছিলেন তিনি বিভিন্ন বিষয় নিয়ে অবসাদে ভুগছিলেন। পেশাগত সমস্যা ও পারিবারিক সমস্যা এবং স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের বিষয়েও অভিনেতা জানিয়েছিলেন ওই ভিডিওতে। এমনকি অভিনেতা নিজে সেটাকে সুইসাইড নোট বলেও দাবি করেছেন। 

প্রসঙ্গত, সুশান্তের সঙ্গে 'এম এস ধোনি' সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন সন্দীপ নাহার। এছাড়া অক্ষয় কুমারের সঙ্গে ‘কেশরি’ ও সোনাক্ষী সিনহার সঙ্গে ‘খানদানি সাফাখানা’ সিনেমাতেও অভিনয় করেছিলেন সন্দীপ। 

আমারসংবাদ/এডি