Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

চূড়ান্ত পর্ব ২০ মার্চ, সেরা ৫০ প্রতিযোগীর নাম ঘোষণা

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ১৮, ২০২১, ০৯:১৫ এএম


 চূড়ান্ত পর্ব ২০ মার্চ, সেরা ৫০ প্রতিযোগীর নাম ঘোষণা

দ্বিতীয়বারের মত আয়োজিত ‘ফ্লোরা ব্যাংক মিস ইউনিভার্স ২০২০’ সৌন্দর্য প্রতিযোগিতার সেরা ৫০ প্রতিযোগীর নাম ঘোষণা করা হয়েছে। 

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সেরা ৫০ প্রতিযোগীর নাম ঘোষণা করা হয়। 

আয়োজকরা জানান, গত ১৩ জানুয়ারি এই প্রতিযোগিতার নিবন্ধন শুরু হয় এবং শেষ হয় ৪ ফেব্রুয়ারি। এ বছর প্রতিযোগিতায় নিবন্ধন করেন ৯ হাজার ২৫৬ জন প্রতিযোগী এবং প্রাথমিক বাছাইয়ের পরে অডিশনের জন্য ডাক পান পাঁচ শতাধিক প্রতিযোগী।

এরপর গত ১১ ফেব্রুয়ারি একটি লাইভ অডিশনের মাধ্যমে নির্বাচিত হন সেরা ৫০ প্রতিযোগী এবং দেশের বাইরে থেকে যোগদানকারী প্রতিযোগীদের একটি ভার্চুয়াল অডিশন অনুষ্ঠিত হয় ১৩ ফেব্রুয়ারি।

প্রাথমিক বাছাইয়ের পরে অডিশনের জন্য ডাক পাওয়া ৫০০ জনের মধ্যে নির্বাচিত ৫০ জন প্রতিযোগী সুযোগ পেয়েছেন সেরা ২০ এর লড়াইয়ে অংশ নেয়ার। সৌন্দর্য, শিক্ষা, প্রতিভা, বিশ্লেষণ ক্ষমতা এবং অন্যান্য নির্বাচনী সূচকগুলো দেখেই প্রতিযোগীদের মূল্যায়ন করা হয়েছে।

আগামী ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এই ৫০ জন প্রতিযোগীর বিশেষ একটি গ্রুমিং সেশন। বিভিন্ন দক্ষতার ওপর নজর দিয়ে প্রতিযোগীদের পরামর্শদাতাদের মাধ্যমে ফাইনাল রাউন্ডের জন্য তাদের প্রস্তুত করা হবে।

অডিশন পর্বে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন প্রিয়তা ইফতেখার (মিস কালচার ওয়ার্ল্ডওয়াইড ২০১৮), ফ্যাশন ডিজাইনার শাহরুখ আমিন, আইস টুডের ফ্যাশন এডিটর গৌতম সাহা এবং মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯-এর প্রথম রানারআপ আলিশা ইসলাম।

চূড়ান্তপর্বের বিচারক হিসেবে থাকবেন গায়ক তাহসান রহমান খান এবং অভিনেত্রী বিদ্যা সিনহা মীম।

আয়োজকরা জানান, আগামী ২০ মার্চ ঢাকায় অনুষ্ঠিত হবে জাতীয় পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতা। আগামী মে মাসে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগীতার ৬৯তম মূল মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন ‘ফ্লোরা ব্যাংক মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ -এর মুকুট বিজয়ী।

আমারসংবাদ/এডি