Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

সন্ত্রাস,ভণ্ডামির প্ররোচণায় চলে ইসলাম ধর্ম: ইহুদি হওয়ার পর কুয়েতি গায়িকা

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ১৮, ২০২১, ০৯:৩০ এএম


সন্ত্রাস,ভণ্ডামির প্ররোচণায় চলে ইসলাম ধর্ম: ইহুদি হওয়ার পর কুয়েতি গায়িকা

ইসলাম ত্যাগ করে ইহুদি ধর্ম গ্রহণ করেছেন কুয়েতি গায়িকা বাসমা-আল-কুয়েতি।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করে ধর্মান্তরিত হওয়ার খবরটি নিজেই প্রকাশ্যে এনেছেন এই গায়িকা।

ভিডিওতে বাসমা-আল-কুয়েতি বলেন, ‘প্রথমেই সন্ত্রাস এবং ভণ্ডামির প্ররোচণায় চলতে থাকা এক ধর্ম থেকে নিজেকে সরিয়ে নিয়ে আসতে পেরে খুব আনন্দবোধ করছি। আপনারা সকলেই জানেন আমার ইহুদি ধর্ম গ্রহণ করার কথা। ইসলাম মেয়েদের নানা অধিকার থেকে বঞ্চিত করে। তাই এই ধর্ম থেকে বের হয়ে নিজেকে অনেক গর্বিত মনে করছি।’

তিনি আরও জানান, ‘আমার পরিবার আমাকে গ্রহণ করবে কিনা আমি জানি না। তবে এ নিয়ে আমি শঙ্কিত নই। সবারই নিজের একটি চিন্তাশক্তির জায়গা রয়েছে। দেশ নিয়ে বললে, আমি এর আগেও কুয়েতের রাজতন্ত্র নিয়ে প্রকাশ্যে নিন্দা করেছি। এমনকি আমাদের দেশের সাথে ইসরায়েলের সম্পর্ক স্থাপনে অস্বীকার করার ব্যপারটিও ঘৃণার চোখে দেখি।’

প্রসঙ্গত, বাসমা জন্মসুত্রেও একজন কুয়েতের নাগরিক হলেও অনেকর মতে নাগরিক হিসেবে তিনি ইরাকের জাতীয় পরিচয়পত্র বহন করেন। তবে বাসমা বর্তমানে কুয়েত সরকারের কড়া নজরদাড়িতে রয়েছেন বলেও জানা যায়।

তার টুইট একাউন্টসহ সবকিছুতেই খেয়াল রাখা হচ্ছে। বাসমার কারণে জনগণ বিভ্রান্ত হলে শিগগিরই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আমারসংবাদ/এডি