Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

মাতৃভাষা দিবসে লিজার নতুন গান 

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ১৯, ২০২১, ০৮:৪০ এএম


মাতৃভাষা দিবসে লিজার নতুন গান 

আসছে একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নতুন গান নিয়ে হাজির হচ্ছেন ক্লোজআপ ওয়ান তারকা সানিয়া সুলতানা লিজা। ভিডিও আকারে একটি ভাষার গান প্রকাশ করতে যাচ্ছেন তিনি। গানটির শিরোনাম ‘বাংলা ভাষা’।

নুরুল আলম মানিকের কথায় এর সুর করেছেন আনোয়ার হোসেন আনু। আর সংগীতায়োজনে সুমন কল্যাণ। এর ভিডিও পরিচালনা করেছেন আবিদ হাসান।

গানটি লিজার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ২০শে ফেব্রুয়ারি। এটিই লিজার প্রথম মৌলিক ভাষার গান।

এ বিষয়ে লিজা বলেন, ভাষার জন্য আমরা প্রাণ দিয়েছি। এ রকম নজির পৃথিবীতে খুঁজে পাওয়া যায় না। বাংলা ভাষা আজ প্রতিষ্ঠিত। একুশে ফেব্রুয়ারি মর্যাদা পেয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা হিসেবে। সেই বাংলা ভাষাকে ভালোবেসে ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতেই এই গানটি করলাম।

তিনি আরও বলেন, অনেক যত্ন নিয়ে গানটি করেছি। গানটি গাওয়ার সময় ও ভিডিও শুটিংয়ের সময় অন্যরকম অনুভূতি কাজ করেছে। আমার বিশ্বাস গানটি ভালো লাগবে সবার।

এদিকে লিজা বর্তমানে ব্যস্ত সময় পার করছেন নতুন গান নিয়ে। বেশকিছু নতুন গানে কণ্ঠ দিয়েছেন তিনি, এগুলো সামনেই প্রকাশ হবে। এর বাইরে টুকটাক করে স্টেজ শো-ও করছেন তিনি।

লিজা বলেন, করোনার কারণে গত বছর কাজ খুবই কম করেছি। এ বছর থেকে স্টেজ শো ও নতুন গানে ব্যস্ততা বাড়ছে। তবে সাবধানেই কাজ করার চেষ্টা করছি।

আমারসংবাদ/এমএস