Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

নুসরাতকে নিয়ে মুখ খুললেন যশ

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ১৯, ২০২১, ১২:৩৫ পিএম


নুসরাতকে নিয়ে মুখ খুললেন যশ

ভোটের মুখে টলিপাড়াতেও চলছে তারকাদের রাজনৈতিক দলে যোগদানের হিড়িক। কেউ যাচ্ছেন তৃণমূলে, কেউ আবার বিজেপি।

নুসরাতের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জনের মাঝেই সম্প্রতি তৃণমূল সাংসদ, অভিনেত্রীর বন্ধু যশ যোগ দিয়েছেন বিজেপিতে। যদিও আবার যশের বিজেপিতে যোগদানের দিনই দিলীপ ঘোষকে আক্রমণ করতে ছাড়েননি নুসরাত। তা নিয়েই চলছে জোর আলোচনা।

‘যশরাত’ জুটির সঙ্গে বলি দম্পতি অক্ষয় কুমার-টুইঙ্কেল খান্নার তুলনাও উঠে এসেছে। বিজেপিতে যোগদান নিয়ে সম্প্রতি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন যশ। যদিও এবিষয়ে তার বক্তব্য, একই পরিবারের সদস্যরা রাজনীতির ক্ষেত্রে কি ভিন্ন মত পোষণ করেন না? অর্থাৎ যশের কথায় স্পষ্ট রাজনীতি ও ব্যক্তিগত সম্পর্কের কোনও যোগ নেই।

গত বুধবার ভারতীয় জনতা পার্টির পতাকা হাতে তুলে নেওয়ার পর এ কথা পরিষ্কার করে দিয়েছিলেন যশ দাশগুপ্ত। তিনি বলেছিলেন নুসরাতের সঙ্গে তাঁর ‘বন্ধুত্ব’ ফিল্ম ইন্ডাস্ট্রির সূত্রে। দু’জনের ভিন্ন দুই দলে থাকাটা তাতে কোনও রকম প্রভাব ফেলবে না। তারা একসঙ্গে ছবিও করবেন। একই প্রসঙ্গে যশ টেনে এনেছিলেন আরও এক বন্ধু-নায়িকা এবং তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীর কথাও।

তা হলে কি অক্ষয়-টুইঙ্কলের মতো ভিন্ন মতাদর্শ নিয়েই শান্তিপূর্ণ সহবাসে থাকবেন যশ-নুসরাত? যশের স্পষ্ট উত্তর, ‘এ ক্ষেত্রে সে কথা বলা ঠিক হবে না। অক্ষয় কুমার এবং টুইঙ্কল খন্না বিবাহিত। আমি এবং নুসরাত তা নই।’

প্রসঙ্গত, স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরাতের নাকি দূরত্ব বেড়েছে। এই মুহূর্তে অভিনেত্রী যে বালিগঞ্জে বাবা-মায়ের বাড়িতে এসে থাকছেন সেকথা নিজেই স্বীকার করেছিলেন তিনি। তবে যশের সঙ্গে সম্পর্কে কথা স্পষ্টত অস্বীকারও করেন সাংসদ অভিনেত্রী।

সূত্র: আনন্দবাজার

আমারসংবাদ/এমএস