Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

‘বউয়ের দিকে খেয়াল রাখুন, ভাবিরা যাতে এদিক-সেদিক ভাইগ্যা না যায়’

বিনোদন প্রতিবেদক

ফেব্রুয়ারি ২১, ২০২১, ০৬:৪০ পিএম


‘বউয়ের দিকে খেয়াল রাখুন, ভাবিরা যাতে এদিক-সেদিক ভাইগ্যা না যায়’

ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা। গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ের পিড়িতে বসেন তারা। এরপর নানা বিতর্কে জড়াতে থাকেন দুইজনই। 

নাসির ও তামিমাকে নিয়ে এবারের বিতর্ক; তার নতুন বউয়ের ‘সাবেক স্বামী’র দাবি, বিবাহবিচ্ছেদ ছাড়াই বিয়ের পিঁড়িতে বসেছেন তামিমা।

এদিকে তাদের সেই বিতর্ক নিয়ে রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুরে ফেসবুক লাইভে এসে আগুনে ঘি ঢালেন নাসিরের সাবেক গার্লফ্রেন্ড অভিনেত্রী হুমায়রা সুবাহ। তিনি বলেন, আজকে আমরা পার্টি করতে আসছি! আপনারা সবাই জানেন আমি কী কারণে আজ এতো খুশি। আরেকটা কথা বলি, আপনারা সবাই আপনাদের বউকে, গার্লফ্রেন্ডকে সাবধানে রাখবেন। যাতে এদিক-ওদিক ভাইগ্যা না যায়।

এর কয়েকদিন আগেও ফেসবুক লাইভে এসেছিলেন সুবাহ। তা স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, সেদিনও লাইভে এসে আপনাদের বলেছিলাম, আপনাদের বউকে সাবধানে রাখেন, একটু হাড়ির খোঁজ-খবর নেন। আমার পেছনে লেগে কী লাভ? আমি আমার জায়গাতেই থাকবো, কোথাও ভাইগ্যা যাবো না। সুতরাং আপনারা আপনাদের বউয়ের দিকে খেয়াল রাখেন, ভাবিরা যাতে এদিক-সেদিক ভাইগ্যা না যায়।

প্রসঙ্গত, ২০১৮ সালে নাসির প্রসঙ্গে সুবাহর কয়েকটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিলো। ভিডিওতে তিনি তার সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। সেই ঘটনার পর ব্যাপক পরিচিত পান সুবাহ। তবে এসব অতীত; এখন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সুবাহ।

আমারসংবাদ/জেডআই