Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

যে কারণে সিনেমা ছেড়েছেন শাকিল খান

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ২২, ২০২১, ০১:০০ পিএম


যে কারণে সিনেমা ছেড়েছেন শাকিল খান

বাংলা সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান। এ দেশের চলচ্চিত্রের একটি পরিচিত মুখ। ১৯৯৭ সালে ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় পা রেখেছিলেন তিনি। 

নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই সুপারস্টার। এবার স্ত্রীর সঙ্গে লাইভে এসে সিনেমা ছাড়ার কারণ জানিয়েছেন তিনি।

শাকিল খান দর্শকের এক প্রশ্নের উত্তরে বলেন, এক সময় সিনেমা ছিল বাংলাদেশে বিনোদনের সবচেয়ে বড় একটি মাধ্যম। কিন্তু এমন একটা সময় এলো, যখন সিনেমা নিয়ে মানুষের খারাপ ধারণা তৈরি হলো ও নির্মাণের মান খারাপ হলো। ঠিক তখনই আমি পেছনে চলে গেলাম। কারণ আমি সব সময় চেয়েছি মানুষের কাছে সুন্দর কিছু উপস্থাপন করতে। চিন্তা ছিল সুন্দর ও ভালো কাজ উপহার দেওয়ার।

তিনি সিনেমায়ে ফেরা প্রসঙ্গে বলেন, এখনো যে ভালো কিছু উপহার দেওয়ার ইচ্ছা নেই, বিষয়টি তা নয়। সামনে ভালো কিছু এলে চিন্তাভাবনা করবো। তবে জানি না সেটা কখন। অপেক্ষায় থাকতে হবে।

শাকিল খান অভিনীত প্রথম সিনেমা ব্যবসায়িক সফলতা পাওয়ার পর ১০০ এর বেশি সিনেমায় অভিনয় করেছেন এ চিত্রনায়ক। নায়িকা পপির সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। তবে সে গুঞ্জন উড়িয়ে দিয়ে শারমিন হোসেনকে বিয়ে করেন শাকিল খান। দুই সন্তানকে নিয়ে তাদের সুখের সংসার। 

আমারসংবাদ/এমএস