Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

জাজ’র কে এই নতুন মুখ?

ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০৯:৫০ এএম


জাজ’র কে এই নতুন মুখ?

প্রতিবারের ন্যায় এবারও চমক নিয়ে হাজির হচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। নিয়ে আসছে নতুন নায়িকা। গতকাল (২৪ ফেব্রুয়ারি) জাজ মাল্টিমিডিয়া সেই নায়িকার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। 

কে এই নতুন মুখ? তার উত্তর জানতে হলে অপেক্ষা করতে হবে আরো কিছুদিন। বিশাল পরিসরে নায়িকাকে পরিচয় করানো হবে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে। পাশাপাশি এই নায়িকাকে নিয়ে ৩টি সিনেমা নির্মাণ করবে প্রতিষ্ঠানটি। 

এদিকে নতুন নায়িকার চুক্তিস্বাক্ষরের ছবি শেয়ার করা হয়েছে জাজের ফেসুবক পেজে। বলা হয়েছে, নায়িকাকে চিনতে পারলে কমেন্টস বক্সে তার নাম লিখুন। সঠিক উত্তরদাতা তিনজন পাবেন জাজের পক্ষ থেকে দশ হাজার, সাত হাজার পাঁচশ, পাঁচ হাজার টাকা পুরস্কার।

এরমধ্যেই অনেকে সাড়া দিয়েছেন কুইজে। নিজেদের অনুমান অনুযায়ী নাম লিখে যাচ্ছেন সেই পোস্টের নিচে। যেখানে বেশিরভাগই লিখেছেন মেহজাবীন চৌধুরীর নাম। 

বিষয়টি নিয়ে কথা হয় জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে। তিনি জানান, এটা চমক হিসেবে থাকছে। তবে মিডিয়ারই লোক সে। ছোট পর্দায় কাজ করে, এর বেশি আর বলতে চাই না। এটা বলতে পারি আগের চেয়ে বেশ ভালো চমক দর্শকদের জন্য অপেক্ষা করছে। 

প্রসঙ্গত, এর আগে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমায় ক্যারিয়ার শুরু করেন মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া, পূজা চেরি।

আমারসংবাদ/কেএস