Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

শাহরুখ-সালমানের 'পাঠান' সিনেমার শুটিং শুরু 

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০১:৩৫ পিএম


শাহরুখ-সালমানের 'পাঠান' সিনেমার শুটিং শুরু 

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমা 'পাঠান'। ২০২০ সালের নভেম্বরে ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। 

এটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। সিনেমায় রয়েছেন দীপিকা পাড়ুকোন। যিনি গত বছর বেশ কিছু দৃশ্যের শুট করেছেন। জানুয়ারিতে সংযুক্ত আরব আমিরাতে এ সিনেমার কিছু দৃশ্যের শুট ছিল।

এবার জানা গেছে, 'পাঠান' টিম তাঁদের তৃতীয় শিডিউলের শুটিং শুরু করছে আজ (২৫ ফেব্রুয়ারি) থেকে। মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে এ শুট শুরু হচ্ছে। বলিউডভিত্তিক প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামা এ খবর জানিয়েছে।

এর আগে পত্রপত্রিকায় প্রকাশ, এ সিনেমায় সম্প্রসারিত ক্যামেও ভূমিকায় আবির্ভূত হবেন সুপারস্টার সালমান খান। যেখানে প্রদর্শিত হবে তাঁর 'টাইগার' চরিত্র।

নতুন খবর, আজ থেকে শুরু হওয়া এ শুটিংয়ে অংশ নিচ্ছেন দুই খান শাহরুখ ও সালমান। ১০ থেকে ১২ দিন এ শুট চলবে আর প্রতি দৃশ্যেই রয়েছেন দুই সুপারস্টার।

খবরে আরও বলা হয়েছে, দুই মহাতারকার রসায়ন শুটিং চলা পর্যন্ত বিশেষ হবে। আদিত্য চোপড়া এবং তাঁর লেখকদল শুটিং-কালে দুই তারকার সঙ্গে থাকবেন।

সিনেমায় শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে। সালমান খানের চরিত্রের নাম অবিনাশ সিং রাঠোর ওরফে টাইগার। প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে। যা হোক, দুই খানের সঙ্গে আজ থেকে জন ও দীপিকা যুক্ত হবেন কি না, তা নিশ্চিত হওয়া যায়নি।

৬ মার্চের মধ্যে 'পাঠান' সিনেমার শুটিং শেষ করবেন সালমান খান এবং এর পরেই তিনি মনীশ শর্মা পরিচালিত 'টাইগার থ্রি' সিনেমার শুটিং শুরু করবেন মুম্বাইয়ের যশরাজ ফিল্মস স্টুডিওতে। তিনি ক্যাটরিনা কাইফের সঙ্গে শুট করবেন, যাঁর চরিত্রের নাম জয়া এবং ইমরান হাশমি প্রধান খলনায়কের ভূমিকায় অভিনয় করবেন।

'পাঠান' সিনেমা মুক্তি পাবে ২০২২ সালের শুরুতে আর ‘টাইগার থ্রি ’ মুক্তি পাবে ২০২২ সালের ঈদে।

আমারসংবাদ/এমএস