Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

রণবীরের বাড়ি জুড়ে থাকছে আলিয়ার ছবি

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ২৭, ২০২১, ১০:০৫ এএম


 রণবীরের বাড়ি জুড়ে থাকছে আলিয়ার ছবি

খুব শীঘ্রই রণবীর কাপুরের ঘরণী হতে চলেছে আলিয়া ভাট, বলিউডে এখন এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। এমনকি শোনা যাচ্ছে ,আলিয়ার ছবিতে মোড়া থাকবে রণবীরের নতুন বাড়ির একটি কোণা।

যদিও ঠিক কবে বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি সেই দিনক্ষণ এখনও জানা যায়নি। তবে  বিয়ের আগেই নিজের নতুন বাড়ি সাজিয়ে নিচ্ছেন রণবীর কাপুর। সেই বাড়িতেই থাকছে হবু স্ত্রীর ছবি।

জানা যায়, হৃষি কাপুরের মৃত্যুর এক বছর পূর্ণ না হলে, রণবীর-আলিয়া বিয়ের পিঁড়িতে বসবেন না। এমনই ইঙ্গিত দেওয়া হয় রণধীর কাপুরের তরফে। তবে এরই মাঝে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় রাজীব কাপুরের। কাকার মৃত্যুর পর মন থেকে রণবীর আরও একবার ভেঙে পড়েন। 


রাজীব কাপুরের মৃত্যুর পরপরই ফের রণবীর, আলিয়া এবং নীতু কাপুরকে দেখা যায় একসঙ্গে। রণবীরের নতুন বাড়ির তদারকি করতেই রণবীর কাপুর এবং নীতু কাপুরের সঙ্গে দেখা যায় আলিয়াকে।
  
এদিকে বর্তমানে গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির শ্যুটিং করছেন আলিয়া ভাট। পরিচালক সঞ্জয় লীলা বনশালির এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন আলিয়া। সবে সবে গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির টিজার মুক্তি পায়। বনশালির ওই সিনেমার টিজার মুক্তি পাওয়ার পরপরই আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠে বলিউড। 

আমারসংবাদ/এডি