Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

বাংলাদেশে পৌঁছালেন ভারতীয় তিন অভিনেতা

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ২৭, ২০২১, ১০:৩০ এএম


বাংলাদেশে পৌঁছালেন ভারতীয় তিন অভিনেতা

বাংলাদেশের সিনেমায় প্রথমবারের মত অভিনয় করতে ঢাকায় পৌঁছালেন ভারতীয় তিন জনপ্রিয় অভিনেতা।

বাংলাদেশ ও তুর্কির যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটির নাম ‘নেত্রী-দ্য লিডার’। ছবিটি প্রযোজনার পাশাপাশি এতে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিল এবং তার বিপরীতে দেখা যাবে বর্ষাকে। 

অভিনেতাদের মধ্যে একজন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা ‘কিক-২’, ‘ভেদালাম’, ‘ডিক্টেটর’, ‘সরদার গাব্বার সিং’, ‘সুপ্রিম’, ‘কাঞ্চনা-৩’ খ্যাত কবীর দুহান সিং। আরেকজন তরুণ আরোরা; আর তৃতীয়জন হচ্ছেন ‘গজনী’ খ্যাত প্রদীপ রাওয়াত। এরইমধ্যে এক সংবাদ সম্মেলনে অংশ নেওয়ার জন্য ঢাকায় পৌঁছেছেন তারা। ছবিটি পরিচালনা করবেন দক্ষিণী সিনেমার নির্মাতা উপেন্দ্র মাধব।

অনন্ত জলিল শনিবার দুপুরে এক ফেসবুক পোস্টের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, আজ সকালের ফ্লাইটে তারা বাংলাদেশে পৌঁছেন। সেই পোস্টে অনন্ত জলিল লিখেন, ভারতীয় অভিনেতারা এরইমধ্যে ঢাকায় পৌঁছেছেন। সন্ধ্যায় তারা অংশ নেবেন সংবাদ সম্মেলনে।

এর আগে এ সংবাদ সম্মেলনে অংশ নিতে গতকালই ঢাকায় পৌঁছেন ইরানিয়ান তারকা ইরানিয়ান তারকা রেজা হেদায়াতি, আমির হোসেন, মাজদি মেকমৌসি ও হাসান আকিলি। ভারতীয় শিল্পীর পাশাপাশি এ ছবিতে অভিনয় করবেন তারাও। এছাড়াও বাংলাদেশ থেকে এ ছবিতে আরও অভিনয় করবেন কাজী হায়াত, ইলিয়াস কাঞ্চন ও মাহমুদ সাজ্জাদ।

আজ ২৭ ফেব্রুয়ারি রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমা উপলক্ষে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে শিল্পী পরিচিতির পাশাপাশি অনন্ত জলিলের মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দিন দ্য ডে’ সিনেমার ট্রেইলার অবমুক্ত করা হবে।

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/video.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FAnantaOfficial%2Fvideos%2F423769465578703%2F&show_text=0&width=560" width="560" height="308" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share" allowFullScreen="true"></iframe>[/embed]

আমারসংবাদ/এমএস