Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

প্রেমিকাকে উর্দু শিখিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন সালমান!

বিনোদন ডেস্ক

মার্চ ২, ২০২১, ০৬:২৫ এএম


প্রেমিকাকে উর্দু শিখিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন সালমান!

অনেকদিন ধরেই বলিউড পাড়ায় গুঞ্জন শোনা যায় বলিউড ভাইজান সালমান খান ডেট করছেন ইউলিয়ার সঙ্গে। তবে ঘটনা সত্য না মিথ্যা তা নিয়ে কোনো মন্তব্য করেননি সালমান। কিন্তু অনেক জায়গাতেই এক সঙ্গে দেখা গিয়েছে এই জুটিকে। এবার এই গুঞ্জনের আগুনে ঘি ঢেলে দিলেন বিগ বসের প্রতিযোগী আরশি খান।

আরশী জানান, সালমান খান চান তার রোমানিয়ান বান্ধবী ইউলিয়া যেন অনর্গল উর্দুতে কথা বলতে পারে। 

বিগ বস সিজন ১৪ শেষে সব প্রতিযোগীদের নিয়ে একটি  পার্টির আয়োজন করে সালমান। আর সেই পার্টিতেই বিশেষ বান্ধবী ইউলিয়া ভন্তুরের সঙ্গে তাদের পরিচয় করিয়ে দেন সালমান। 

সেখানেই সালমান তার ইচ্ছার কথা প্রকাশ করেন। আরশির মতো ইউলিয়াও যাতে উর্দুটা ভাল করে শিখে নেন এটাই তার ইচ্ছা। 

শুধু তাই নয়, ভবিষ্যতে ইউলিয়াও যাতে উর্দু ভাষায় সাবলীলভাবে কথা বলতে পারেন, এমনই আশা সালমানের। যদিও ইউলিয়ার সঙ্গে সালমান সাতপাকে বাঁধা পড়বেন কি না, সে বিষয়ে খোলসা করে কিছু জানাননি এখনও পর্যন্ত।

বিগ বস ১৪-র শো শেষ হওয়ার পর রাখি সাওয়ান্তের ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন ভাইজান। মায়ের চিকিৎসায় রাখির হাতে যাতে পর্যাপ্ত অর্থ থাকে, সেই ব্যবস্থা করেন অভিনেতা। সালমানের পাশাপাশি সোহেল খানও রাখিকে সাহায্যের বার্তা দেন। মায়ের চিকিৎসার জন্য রাখির যখন যা প্রয়োজন হবে, তিনি যেন তা জানিয়ে ফোন করেন বলেও অভিনেত্রীকে আশ্বাস দেন সোহেল খান। 

আমারসংবাদ/এডি