Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

গোপন ছবি ভাইরাল হওয়ার বিষয়টা ভয়াবহ ছিল: মিথিলা

বিনোদন ডেস্ক

মার্চ ৪, ২০২১, ১১:১৫ এএম


গোপন ছবি ভাইরাল হওয়ার বিষয়টা ভয়াবহ ছিল: মিথিলা

কিছুদিন আগেই স্বামী সৃজিত মুখার্জি এবং কন্যা আইরাসহ কলকাতা থেকে ঢাকায় এসেছিলেন আলোচিত অভিনেত্রী  রাফিয়াত রশিদ মিথিলা। আবারও ফিরে গেছেন কলকাতায়। তবে ফিরে যাবার আগে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন দেশের প্রথম সারির একটি গণমাধ্যমের সঙ্গে।

কলকাতা সম্পর্কে মিথিলা জানান, সুন্দর একটি শহর। ছোটবেলা থেকে বন্ধুদের কাছে গল্প শুনেছি। তবে আগে কখনো যাওয়া হয়নি। এখন তো আমার বাড়িই সেখানে। সবকিছু চিনতে শুরু করেছি। ছোটবেলায় গান, গল্প শুনে শুনে যে শহরটাকে চিনেছি এখন সেখানে থাকছি। কলকাতায় আমি যে বাড়িতে থাকি সেটা পাঁচতলা। সেখানে সেটাই সবচেয়ে উঁচু বিল্ডিং। আবার ঢাকার চিত্র ঠিক উল্টো। দুটি শহরের ভিন্ন দুটি চার্ম আছে। ওই জিনিসটা খুব ভালো লাগে।

সৃজিত ঘরণী জানান, কলকাতায় সিনেমায় কাজের কথা হচ্ছে। আসলে মাত্রই তো গেলাম। তাও কোভিডের ভেতর। সব মিলে গেলে হয়তো কাজ করব।

আপনার জীবনের সবচেয়ে সুখের দিন কোনটি? জানতে চাইলে মিথিলা জানান, সুখের দিন অনেক আছে। তবে আমার মনে হয় আইরা আমার জীবনে আসা- এর থেকে সুখের দিন তো আর হতে পারে না।

আর কষ্টের দিন? মানুষের জীবনে যখন অপ্রত্যাশিতভাবে খারাপ কিছু হয়, সেটাই তো কষ্টের। প্রোফাইল হ্যাক করে আমার পার্সোনাল ছবি নিয়ে কিছুদিন আগে যে বিষয়টা হয়েছে। সেটা অবশ্যই আমার জন্য খুব ভয়াবহ ছিল। রাতারাতি সেটা ভাইরাল হয়ে যায়। 

সম্প্রতি কাজ নিয়ে ব্যস্ত মিথিলা। নির্মাতা তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় তারকাবহুল ওয়েব সিরিজ 'কন্ট্রাক্ট' এ রুমানা নামের একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করছেন তিনি।সেই সিরিজের পোস্টারেই বাজিমাত করেছেন তিনি। শিগগিরই জিফাইভ প্ল্যাটফর্মে উন্মুক্ত হবে সিরিজটি।  

আমারসংবাদ/এডি