Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

কলকাতা থেকে ফিরে নতুন অতিথির সুখবর দিলেন মিথিলা

বিনোদন প্রতিবেদক

মার্চ ৭, ২০২১, ০৯:৫৫ এএম


কলকাতা থেকে ফিরে নতুন অতিথির সুখবর দিলেন মিথিলা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এবার নতুন একটি সুখবর দিলেন তিনি। জানালেন, শিগগির মেয়ে আইরার জন্য তার পরিবারে নতুন অতিথি আসতে পারে।

সম্প্রতি কলকাতা থেকে দেশে এসেছিলেন মিথিলা। এসে এক গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন তিনি। সেখানে নানা বিষয়ে কথা বলেছেন মিথিলা। এসময় নতুন অতিথির খবর দেন তিনি। 

ওই গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে মিথিলার কাছে জানতে চাওয়া হয়, বাস্তবজীবনে কি প্রাণী পোষেন তিনি? উত্তর মিথিলা বলেন, হুম! আমার দুইটি কচ্ছপ আছে। প্রায় ১২ বছর ধরে বাসায় এ দুটি কচ্ছপ পালছি। এদের একটির নাম হাম্পটি, আরেকটি ডাম্পটি। ওরা ঘরে হেঁটে বেড়ায়।

এসময় মিথিলা এও জানান, কিছুদিন আগে কলকাতায় গিয়েও ছোট্ট একটা কচ্ছপ নিয়েছি। এর নাম হ্যারি। মিথিলা বলেন, আসলে কচ্ছপ প্রাণীটাই আমার খুব ভালো লাগে। কখনো ভাবিনি ওরা এত বছর আমার সঙ্গে থাকবে। কচ্ছপ কিন্তু ১০০ বছরও বাঁচে! তাই সারাজীবন এদের নিয়ে থাকতে চাই।

এই প্রশ্নের জবাবে মিথিলা আরও বলেন, আইরার খুব পছন্দ বিড়াল, কুকুর। তার জন্য সামনে হয়তো আমাদের পরিবারে আরও নতুন অতিথি আসতে পারে।  

এদিকে সম্প্রতি মিথিলা ‘কন্ট্রাক্ট’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এতে তাকে রাজনীতিবিদ হিসেবে দেখা যাবে। ওই সিরিজে মিথিলার চরিত্র রুমানা। তিনি ছাড়াও এতে আরও অভিনয় করেছেন, আরিফিন শুভ, চঞ্চল চৌধুরী, মমসহ অনেকেই।

মিথিলার কাছে সর্বশেষ জানতে চাওয়া হয়, সামনে ঈদে তিনি কোথায় থাকবেন? জবাবে মিথিলা বলেন, ঈদে দেশেই থাকতে চাই। 

আমারসংবাদ/জেডআই