Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

এক বছর আগে সৃজিতকে বিয়ে, অন্তঃসত্ত্বা মিথিলা!

বিনোদন প্রতিবেদক

মার্চ ৮, ২০২১, ০৬:১৫ এএম


এক বছর আগে সৃজিতকে বিয়ে, অন্তঃসত্ত্বা মিথিলা!

দেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ২০১৯ সালের ৬ ডিসেম্বর কলকাতার নামকরা পরিচালক সৃজিত মুখার্জীকে বিয়ে করেন তিনি। এরপর কেটে গেলো একটি বছর। ভক্তদের মধ্যে অনেকেই আশায় ছিল, কবে মা হবেন মিথিলা? 

তবে এবার সেই আশার সমাপ্তি ঘটতে যাচ্ছে। মা হতে চলেছেন মিথিলা! পাঠক, অবাক হচ্ছেন? হওয়ারই কথা! সত্যটা হলো, বাস্তব জীবনে এখনও মা হচ্ছেন না মিথিলা। তবে এমন চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। 

এই চরিত্র প্রসঙ্গে মিথিলা জানালেন, সম্প্রতি ‘কালো বিড়াল’ শিরোনামের নতুন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। স্বল্পদৈর্ঘ্যটি পরিচালনা করছেন তানিম রহমান অংশু।

এর গল্পে দেখা যাবে, অন্তঃসত্ত্বা এক নারীর সঙ্গে পরিচয় হয় একটি কালো বিড়ালের। তাদের মধ্যে সখ্যতাও তৈরি হয়। এরপর ঘটতে থাকে অতিপ্রাকৃতিক সব ঘটনা। এই গল্প নিয়ে এগিয়ে যায় স্বল্পদৈর্ঘটি। রুদ্র হকের লেখা এই গল্পে অন্তঃসত্ত্বা সেই নারীর চরিত্রে অভিনয় করেছেন মিথিলা।

প্রসঙ্গত, সম্প্রতি সৃজিত মুখার্জি এবং কন্যা আইরাসহ কলকাতা থেকে ঢাকায় এসেছিলেন মিথিলা। এদিকে গত ৩ মার্চ আবারো কলকাতায় ফিরে গেছেন তারা।

এছাড়া সম্প্রতি মেয়ে আইরাকে নিয়ে বই লিখেছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ভ্রমণবিষয়ক এই বইটির নাম ‘আইরা আর মায়ের অভিযান’। 
‘লাইট অব হোপ’ নামের একটি সংস্থা এবারের বইমেলায় প্রকাশ করবে বইটি। 

এদিকে বর্তমানে অভিনয় নিয়েও দারুণ ব্যস্ত রয়েছেন মিথিলা। আগামী ১৮ মার্চ মুক্তি ভারতীয় একটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে মিথিলা অভিনীত সিরিজ ‘কন্ট্রাক্ট’। বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা ‘বেগ বাস্টার্ড’ সিরিজের ‘কন্ট্রাক্ট’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে এই ওয়েব সিরিজটি। এতে রুমানা চরিত্রে দেখা যাবে মিথিলাকে।

আমারসংবাদ/জেডআই