Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

নারী দিবসে গৃহকর্মীদের শুভেচ্ছা জানিয়েছেন চঞ্চল চৌধুরী 

বিনোদন ডেস্ক

মার্চ ৮, ২০২১, ১১:৪০ এএম


নারী দিবসে গৃহকর্মীদের শুভেচ্ছা জানিয়েছেন চঞ্চল চৌধুরী 

আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। প্রতি বছরের মতো এবারও নানা আয়োজন আর কর্মসূচির মধ্য দিয়ে পালিত হচ্ছে দিবসটি। বিশেষ দিনে নারীদের শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। 

সোমবার (০৮ মার্চ) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন চঞ্চল। সেখানে নারী সেজে একটি বিজ্ঞাপন চিত্রে অভিনয় করা একটি ছবিও পোস্ট করেন তিনি।

চঞ্চলের স্ট্যাটাসটি হুবহু তুলে দেওয়া হলো-

বিশেষ একটি দিনে নারীর প্রতি শ্রদ্ধা আর ভালোবাসা ব্যাপারটা অনেকটাই লোক দেখানো। সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে খুব ঘটা করেই, এ রকম অনেক দিবসই পালিত হয়।

বিশ্বে যা কিছু মহান সৃষ্টি চির কল্যাণকর, অর্ধেক তার আনিয়াছে নারী, অর্ধেক তার নর’-এটা কি শুধুই কবিতার লাইন? নাকি আমাদের বোধে আর বিশ্বাসেও এই সত্যটা আছে?

বিশেষ একটি দিনে নয় সারা বছরজুড়ে, ঘরে-বাইরে সকল ক্ষেত্রে নারীর সমঅধিকার প্রতিষ্ঠিত হোক। করুনা নয়, যোগ্যতার বিচারে নারীর অগ্রযাত্রা অব্যহত থাকুক। মাতৃরুপী সকল নারীই সৃষ্টির আদি ইতিহাস। 

চঞ্চল স্ট্যাটাসের শেষে লিখেছেন, তার পোস্ট করা ছবিটি একটি বিজ্ঞাপন চিত্রের। সেখানে তিনি নারী চরিত্রে অভিনয় করেছিলেন। চরিত্রটি ছিল গৃহকর্মীর। তাই বিজ্ঞাপন চিত্রের এ ছবিটি দিয়ে চঞ্চল চৌধুরী নারী দিবসে সব গৃহকর্মীকে সম্মান ও ভালোবাসা জানিয়েছেন।

আমারসংবাদ/এমএস