Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

'খেলা হবে, গেলা হবে, জনসাধারণের কাঁচকলা হবে'

বিনোদন ডেস্ক

এপ্রিল ৭, ২০২১, ০৭:১০ এএম


'খেলা হবে, গেলা হবে, জনসাধারণের কাঁচকলা হবে'

নিজেদের সম্পর্ককে বন্ধুত্বের সংজ্ঞায় সংজ্ঞায়িত করলেও, অনেকেই তাতে প্রেমের রঙ লাগিয়েছে। কিন্তু এই নিয়ে স্পষ্ট করে কিছুই জানাননি যশ-নুসরাত। তার উপরে আবার যশ এখন বিজেপির তারকা প্রার্থী। অন্যদিকে, লোকসভা ভোট থেকে তৃণমূলের সঙ্গেই রয়েছেন নুসরাত। রাজ্য রাজনীতি যেখানে বিজেপি -তৃণমূলের কাদা ছোঁড়াছুঁড়িতে উত্তাল, সেখানে নিজেদেরকে একটু সময় দিতে ব্যস্ত এই জুটি। দু-জনের বন্ধুত্বে এতটুকু আঁচ ফেলতে পারেনি রাজনৈতিক বিভেদ। 

একসঙ্গে ডিনার ডেটে সময় কাটিয়েছেন তারা। রোববার (৪ এপ্রিল)  রাতে দুজেনের ইনস্টাগ্রামে দেখা গেল একই খাবারের ছবি। আর তাতেই নেটপাড়ায় বেঁধেছে শোরগোল। এই জুটিকে নিয়ে শুরু হয়েছে ব্যঙ্গ, বিদ্রুপ। 

যশরতকে উদ্দেশ্যে করে কেউ লিখেছেন, খেলা হবে, গেলা হবে, জনসাধারণের কাঁচকলা হবে। কেউ আবার লিখেছেন, যারা ‘এদের’ জন্য নিজেদের মধ্যে অশান্তি করেছেন, দেখে নিন এরা দিব্যি আছে। 

একজন আবার কটাক্ষ করে লিখেছেন, রোমিও-জুলিয়েট বাহ বাহ আর ‘বিশেষ বন্ধু’র ডেফিনেশনটা আসলে কী? তারা তো নিজেদেরকে জাস্ট ফ্রেন্ড বলেই দাবি করে। 

তবে বিরোধী পক্ষরা কী একসঙ্গে বসে ডিনার লাঞ্চ বা মিষ্টিমুখ করতে পারে না? কিন্তু ভোটের মুখে এহেন ছবিতে অনেকেরই চোখ টাটাচ্ছে। যশ জানিয়েছিল রাজনীতি আর তাদের বন্ধুত্ব দুটো সম্পূর্ণ ভিন্ন মেরু। নিজেদের সম্পর্ক কখনই লুকিয়ে রাখেননি 'যশরত'। 

প্রসঙ্গত, নুসরাতের বিবাহবিচ্ছেদ, যশের সঙ্গে গাঢ় হয়ে ওঠা বন্ধুত্ব, এরপর নির্বাচনে যশের যোগদান। চর্চায় থাকা এই জুটির বন্ধুত্ব আদৌ দীর্ঘপ্রসারি হবে কিনা তা নিয়ে নানা মন্তব্য করেছেন অনেকে। কিন্তু সেই সব মন্তব্যকে ব্যাকস্টেজে রেখে, ঝোড়ো হাওয়া ও বৃষ্টির আবহে সময় কাটিয়েছেন একসঙ্গে তা খানিক স্পষ্ট তাদের পোস্টে।  

আমারসংবাদ/এডি