Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

চুপিচুপি ফোন করেছেন অক্ষয়, দাবি কঙ্গনার

বিনোদন ডেস্ক

এপ্রিল ৮, ২০২১, ০৭:২৫ এএম


চুপিচুপি ফোন করেছেন অক্ষয়, দাবি কঙ্গনার

সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনা অভিনীত ‘থালাইভি’ সিনেমার ট্রেলার। ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই প্রশংসায় ভাসছেন তুখড় এই অভিনেত্রী। বলিউড তারকারা চুপিচুপি ফোন, মেসেজ করছেন কঙ্গনাকে। এমনকি বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম অক্ষয় কুমারও রয়েছেন সেই তালিকায়। এমনটাই দাবি করেছেন স্বয়ং কঙ্গনা।

এক নেটাগরিক অভিনেত্রীর প্রশংসা করে টুইট করলে তার জবাবে এমনটা দাবি করেন কঙ্গনা।  

কঙ্গনা লিখেছেন, ‘বলিউড আমার এতটাই বিরোধিতা করে যে আমার প্রশংসা করলেও মানুষ সেখানে বিপদে পড়ে যেতে পারেন। অক্ষয় কুমারের মতো বিভিন্ন বড় তারকাদের ফোন এবং মেসেজ পেয়েছি আমি। তাঁরা ‘থালাইভি’র ট্রেলারের উচ্চ প্রশংসা করেছেন কিন্তু মুভি মাফিয়ার ভয়ে আলিয়া বা দীপিকার ছবির মতো জনসমক্ষে আমার ছবির প্রশংসা করতে পারেন না’।

[embed]<blockquote class="twitter-tweet"><p lang="en" dir="ltr">Bollywood is so hostile that even to praise me can get people in trouble,I have got many secret calls and messages even from big stars like <a href="https://twitter.com/akshaykumar?ref_src=twsrc%5Etfw">@akshaykumar</a> they praised <a href="https://twitter.com/Thalaivithefilm?ref_src=twsrc%5Etfw">@Thalaivithefilm</a> trailer to sky but unlike Alia and Deepika films they can’t openly praise it. Movie mafia terror. <a href="https://t.co/MT91TvnbmR">https://t.co/MT91TvnbmR</a></p>&mdash; Kangana Ranaut (@KanganaTeam) <a href="https://twitter.com/KanganaTeam/status/1379829603422728192?ref_src=twsrc%5Etfw">April 7, 2021</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>[/embed]

কঙ্গনার রাজনৈতিক মতাদর্শ এবং আধ্যাত্মিকতার জন্য যদি তাকে হেনস্থা এবং দলছুট করা হয়, তা হলে সে ক্ষেত্রেও তিনিই জিতবেন। টুইটের মাধ্যমে এই আত্মবিশ্বাসের কথাও তুলে ধরেছেন তিনি।

দিন কয়েক আগেই একটি ভিডিও পোস্ট করেছিলেন কঙ্গনা। সেখানে ইন্ডাস্ট্রির দুই সহকর্মী আলিয়া ভাট এবং দীপিকা পাড়ুকোনের প্রশংসা করতে দেখা গিয়েছিল তাকে। 

কঙ্গনার অভিযোগ, দীপিকা, আলিয়া বা অন্য কোনও অভিনেত্রী কখনও পাল্টা প্রশংসা ফিরিয়ে দেননি তাকে। বরং দল তৈরি করে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছেন তারা।

এইবারই প্রথম নয়, এর  আগেও বেশ কয়েকবার গোটা বলিউডের বিরুদ্ধে একই অভিযোগ এনেছেন কঙ্গনা। স্বজনপোষন নিয়ে প্রতিবাদ করতে গিয়ে একাধিক তারকাকে কাঠগড়ায় তুলেছেন তিনি।

আমারসংবাদ/এডি