Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

চ্যাম্পিয়ন হয়েও মনে আনন্দ নেই অর্কদীপের, দিলেন ট্রোলের জবাব

বিনোদন ডেস্ক

এপ্রিল ২০, ২০২১, ০৬:১০ এএম


চ্যাম্পিয়ন হয়েও মনে আনন্দ নেই অর্কদীপের, দিলেন ট্রোলের জবাব

ভারতের জনপ্রিয় গানের প্রতিযোগিতা ‘সারেগামাপা’। প্রতিবছর এই মঞ্চে অসংখ্য গুণী শিল্পী হাড্ডাহাড্ডি লড়াই করেন সেরার মুকুট জয়ের জন্য। এবারের লড়াইটাও ছিল হাড্ডাহাড্ডি।  ফাইনালে একদিকে যেমন ইমনের টিম থেকে অর্কদীপ মিশ্র  ও জ্যোতি, অন্যদিকে রাঘব চট্টোপাধ্যায়ের  টিম থেকে পাল্টা জায়গা করে নিয়েছিলেন নীহারিকা ও অনুষ্কা। মনোময় ভট্টাচার্যের টিম থেকে ছিলেন রক্তিম ও বিদীপ্তা। তবে লড়াইয়ের শেষ হাসিটা হেসে সেরার শিরোপা জিতে নিলেন ইমন চক্রবর্তীর  টিমের অর্কদীপ মিশ্র।

তবে অনেকেই অর্কদীপের জয়কে পক্ষপাতিত্ব বলে অভিযোগ তুলেছেন। অনেকের দাবি,  ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া কণ্ঠশিল্পী ইমন চক্রবর্তীর শীষ্য হওয়ায় চ্যাম্পিয়ন অর্কদীপ মিশ্র বিশেষ সুবিধা পেয়েছেন। কিন্তু যোগ্য হওয়ার পরও ত্রিপুরার নীহারিকাকে বঞ্চিত করা হয়েছে। 

রোববার (১৮ এপ্রিল) ‘সারেগামাপা’ ২০২০-এর বিজয়ী ঘোষণা করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শঙ্কর মহাদেবন , কেকে , শান  । 

চ্যাম্পিয়ানস ট্রফি জিতেছেন অর্কদীপ মিশ্র। এদিকে, দ্বিতীয় স্থানে রইলেন রাঘব চট্টোপাধ্যায়ের টিমের নীহারিকা। মনোময় ভট্টাচার্যের টিমের বিদীপ্তা রইলেন তৃতীয় স্থানে। এছাড়াও অনুষ্কা জিতে নেন 'কালিকা প্রসাদ ভট্টাচার্য স্মৃতি পুরস্কার' এবং ফেসবুক দর্শকদের বিচারে  'ভিউয়ারস চয়েস অ্যাওয়ার্ড'। মনোময় ভট্টাচার্যের টিম পেল 'টিম অফ দিজ সিজন অ্যাওয়ার্ড'। 

কিন্তু অর্কদীপকে বিজয়ীরুপে মেনে নিতে পারছেন না অনেকে। নেটিজেনরা বলছেন, 'একদম জাজমেন্ট ঠিক হয়নি, নিহারীকাই বেশি যোগ্য ছিল'।

একজন মন্তব্য করেছেন, ‘এটা একেবারেই ভুল জাজমেন্ট হলো। নীহারিকা, আনুশকা অনেক অনেক বেশি যোগ্য ছিল। "সা রে গা মা পা বাংলা"-র আজ পর্যন্ত সব কটা সিজন এর সব থেকে বেঠিক জাজমেন্ট হয়ে থাকবে এটা। খুবই শকিং এটা।’

অনেকে আবার অর্কদীপকেই যোগ্য মনে করে তাকে অভিনন্দন জানিয়েছেন।

এদিকে এমন মিশ্র প্রতিক্রিয়ায় মন খারাপ অর্কদীপের। সোমবার (১৯ এপ্রিল) ফেসবুক লাইভে এসে এ বিষয়ে মুখ খুলেন তিনি। 

অর্কদীপ বলেন - তিনি ভাল, মন্দ সব প্রতিক্রিয়াই মাথা পেতে নিয়েছেন। তিনিও মানেন সব প্রতিযোগীর যোগ্যতা ছিল, তিনি নিজেও শেষ মুহূর্ত পর্যন্ত বিশ্বাস করতে পারেননি যে তিনিই শীর্ষস্থানে, সকলকে পাশে থাকার আবেদন করেন এই শিল্পী।

আমারসংবাদ/এডি