Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

সালমানকে ফেরেশতার সঙ্গে তুলনা করলেন রাখি

বিনোদন ডেস্ক

এপ্রিল ২০, ২০২১, ০৭:৫০ এএম


সালমানকে ফেরেশতার সঙ্গে তুলনা করলেন রাখি

বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান। সালমান কেবল নিজের অভিনয় দিয়ে নয়, মানবিকতার জন্যেও সবার কাছে প্রিয়। সহকর্মী কিংবা পরিচিত যে কারো বিপদে সবার আগে এগিয়ে আসে সালমান। অসংখ্য মানুষকে সাহায্য করার দৃষ্টান্ত রয়েছে তার। একবার এক রিয়েলিটি শোয়ে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি বলেছিলেন, খুশির সময় থাক না থাক বিপদের সময় ঠিক সবার আগে হাজির হন সালমান। এবার সালমানের উদারতা নিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রাখি সাওয়ান্ত। 

জানা যায়, বিগ বস ১৪ এর প্রতিযোগী রাখি সাওয়ান্তের মায়ের ক্যান্সার চিকিৎসাযর দায়িত্ব নিয়েছিলেন সালমান খান এবং তার ভাই সোহেল খান। 

সম্প্রতি মুম্বাইয়ের একটি হাসপাতালে মায়ের টিউমার অপসারণ করার পর একটি ভিডিও বার্তা পাঠান রাখি। ভিডিওতে দেখা যায় মায়ের চিকিৎসায় সাহায্যের জন্য সালমান এবং তার ভাই সোহেল খানের প্রশংসা করতে গিয়ে আবেগে কাঁদছেন রাখি।

রাখি বলেন,  'সালমান ভাই, আপনি আমার মাকে বাঁচিয়ে দিয়েছেন। আমি আমার জীবনে আমার মা ছাড়া আর কিছু চাই না। ভারতের সবথেকে বড় ক্যান্সার স্পেশালিস্ট দিয়ে আপনি আমার মায়ের চিকিৎসা করিয়েছেন, চিকিৎসার খরচ বহন করেছেন। আপনি আমার কাছে একজন ফেরেশতা। সৃষ্টিকর্তার কাছে আপনার এবং আপনার ভাই সোহেল খানের জন্য সারাদিন প্রার্থনা করি। আপনাদের পিতা মাতাকে সৃষ্টিকর্তা দুটি ফেরেশতা দিয়ে পাঠিয়েছেন।'

[media type="image" fid="120661" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

প্রসঙ্গত, বিগ বস ১৪ মৌসুমের ফাইনালিস্টদের মধ্যে অন্যতম একজন ছিলেন রাখি। কিন্তু মায়ের ক্যান্সার ধরা পড়ায় পরবর্তীতে অংশগ্রহণ না করে প্রাপ্য ১৪ লক্ষ টাকা নিয়ে টুর্নামেন্ট থেকে বের হয়ে আসেন তিনি। 

আমারসংবাদ/এডি