Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ঘুরতে যেয়ে সমালোচনার মুখে রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক

এপ্রিল ২০, ২০২১, ০৮:১০ এএম


ঘুরতে যেয়ে সমালোচনার মুখে রণবীর-আলিয়া

বলিউডের এখন সব থেকে বেশি চর্চিত জুটি  রণবীর কাপুর ও আলিয়া ভাট। দুজনের প্রেমের কথা এখন সবারই জানা। গুজন চলছে তাদের বিয়েরও। ব্যস্ততার মাঝে একটু সুযোগ পেলেই একসঙ্গে সময় কাটান তারা। কিন্তু সম্প্রতি তাদের মাঝে দেয়াল হয়ে দাঁড়ায় করোনা। 

দুজনেই ছিলেন করোনা পজেটিভ। সময়টা ঘরবন্দি হয়েই কেটেছে তাদের। যার কারণে দীর্ঘদিন দেখা নেই এই জুটির। এই দূরত্বে বেশ মন খারাপ ছিলো আলিয়ার। সোশ্যাল মিডিয়ায় দেখা মিলেছে সেই মন খারাপের চিত্রও। তাইতো করোনামুক্ত হয়েই দুজনে একসঙ্গে অবসর যাপনের জন্য পাড়ি জমালেন মালদ্বীপে।

সোমবার (১৯ এপ্রিল) সকালে মুম্বাই এয়ারপোর্টে দেখা যায় রণবীর ও আলিয়াকে। সামাজিক মাধ্যমে সেই ছবিও প্রকাশ পেয়েছে। সুস্থ হওয়ার পর একসঙ্গে প্রথম দেখা গেল তাদের। তবে মহামারির সময় আনন্দ ভ্রমণে বের হওয়ায় সমালোচনার মুখে পড়েছেন এই জুটি। 

ভারতীয় গণমাধ্যেমের সুত্রে জানা যায়, ভারতের মহারাষ্ট্রে ১৪৪ ধারা জারি হতেই রণবীর-আলিয়ার মতো আরও অনেক তারকাকে রাজ্য ছেড়ে অন্যত্র পাড়ি দিতে দেখা যাচ্ছে। 

করোনার এই পরিস্থিতিতে তারকাদের বেড়াতে যাওয়ার সমালোচনা করে একটি পোস্ট করেছেন লেখিকা শোভা দে।

তিনি লেখেন, ‘এই কোভিডের মধ্যে যারা মালদ্বীপ ও গোয়ায় ছুটি কাটাচ্ছেন, মনে রাখবেন এটা আপনাদের কাছে হলিডে। কিন্তু বাকি সর্বত্র মহামারি। তাই আপনাদের আনন্দের ছবি পোস্ট করবেন না।’

কোনো সুন্দর সমুদ্রসৈকতে বা বিদেশে অবসরযাপন ব্যক্তিগত রাখারই পরামর্শ দেন এই লেখিকা। 

তবে মুম্বাই বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হলেও এখনও পর্যন্ত তাদের বেড়াতে যাওয়ার কোনো ছবি পোস্ট করেননি রণবীর-আলিয়া। 

আমারসংবাদ/এডি