Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

আলমগীরের মৃত্যুর গুজব, সাইবার ক্রাইমে মামলার প্রস্তুতি

বিনোদন ডেস্ক

এপ্রিল ২৭, ২০২১, ০৫:৫৫ এএম


আলমগীরের মৃত্যুর গুজব, সাইবার ক্রাইমে মামলার প্রস্তুতি

করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন ঢালিউডের বরেণ্য চিত্রনায়ক আলমগীর। আগের থেকে এখন তার শারীরিক অবস্থা ভালো। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। কিন্তু এই সময় চারিদিকে ছড়িয়েছে নায়কের মৃত্যুর গুজব।

গত কয়েকদিন ধরে একটি ইউটিউব চ্যানেল থেকে আলমগীরের মৃত্যুর গুজব ছড়ানো হচ্ছে। শুধু তাই নয় 'সবাইকে কাঁদিয়ে চলে গেলেন আলমগীর' শিরোনামে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। মুলত এখান থেকেই ছড়িয়ে পড়েছে আলমগীরের মৃত্যুর গুজব।

এই ভিডিও প্রকাশ পাওয়ার পর অনেকেই না বুঝে ভিডিওটি শেয়ার করছেন। কোনোরকম নিশ্চিত না হয়েই আলমগীরকে নিয়ে ফেসবুকে স্ট্যটাস দিচ্ছেন তিনি আর নেই। এমনকি পরিচিত অপরিচিতসহ পরিবারের অনেকেই ফোন করছেন আলমগীরকে।

এই নিয়েই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার মধ্যেও ভীষণ বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়েছেন আলমগীর।

আরও পড়ুন- নায়ক আলমগীরের মৃত্যুর গুজব

জানা যায়, এমন অবস্থায় যারা এসব কাজের সঙ্গে সম্পৃক্ত তাদের শনাক্ত করে সাইবার ক্রাইমে মামলার প্রস্তুতি নিচ্ছে চিত্রনায়কের পরিবার। শনাক্তকারীদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়ায় কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে সোমবার (২৬ এপ্রিল) দুপুরে আলমগীর গণমাধ্যমকে বলেন, ‘আলহামদুলিল্লাহ আমি ভালো আছি, সুস্থ আছি। কেউ অযথাই গুজবে কান দিবেন না। আমার জন্য সবাই মহান আল্লাহর কাছে দোয়া করবেন।’

সব ধরনের স্বাভাবিক খাবার গ্রহণ করছেন বলেও জানান এই চিত্রনায়ক। তিনি বলেন, ‘মাছ, মাংসসহ সব ধরনের খাবার খাচ্ছি। এককালে মাংস অনেক প্রিয় হলেও এখন মাছ বেশি প্রিয়।’

প্রসঙ্গত, গত ১৭ এপ্রিল অভিনেতার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। চিকিৎসকদের পরামর্শে সেদিনই হাসপাতালে ভর্তি করা হয় তাকে। গত ২০ এপ্রিল গণমাধ্যেমকে এ তথ্য নিশ্চিত করেছেন অভিনেতার মেয়ে আঁখি আলমগীর।

এর আগে গত ১৪ এপ্রিল রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে করোনাভাইরাস ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেন তারকা কিংবদন্তী দম্পতি আলমগীর ও রুনা লায়লা। আর ভ্যাকসিন নেয়ার সপ্তাহ না পেরোতেই করোনায় আক্রান্ত হন আলমগীর। তবে এখন পর্যন্ত সুস্থই আছেন রুনা লায়লা।

পারিবারিক টানাপোড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের চলচ্চিত্রে সফল আলমগীর। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবে সুনাম কুড়িয়েছেন। শ্রেষ্ঠ অভিনেতা ও শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা বিভাগে ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি।

আমারসংবাদ/এডি