Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

বিরাটের গলায় গান শুনে কেঁদেছিলেন আনুষ্কা!

বিনোদন ডেস্ক

এপ্রিল ২৯, ২০২১, ০৭:২৫ এএম


বিরাটের গলায় গান শুনে কেঁদেছিলেন আনুষ্কা!

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন বিরাট কোহলি  এবং বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুষ্কা শর্মার। আনুষ্কাকে প্রথম দেখাতেই উইকেট পরে গিয়েছিল ক্যাপ্টেনের। এক সাক্ষাৎকারে অধিনায়ক জানিয়েছেন, সেটে আনুষ্কার আত্নবিশ্বাসের সামনে নিজেকে বোকা অনুভব হচ্ছিল তার। 

এরপর ২০১৬ সালে এই জুটির ব্রেক-আপের খবরও সামনে আসে। তবে সব মনোমালিন্য দূর করে ২০১৭-র ১১ই ডিসেম্বর ইতালিতে সাত পাকে বাঁধা পড়েন বিরাট-আনুষ্কা। রূপকথার প্রেমকাহিনি পায় তার কাঙ্খিত পরিণতি।

জাঁকজমকপূর্ণভাবেই বিয়ের অনুষ্ঠান হয়েছিল। সেই ঝলক দেখা গেছে তাদের বিয়ের ছবি আর ভিডিওতে। তিন বছর পর আজও আলোচনায় বিরুস্কার বিয়ে। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই সময় এক অনুষ্ঠানে হবু বউয়ের জন্য গাওয়া টিম ইন্ডিয়ার ক্যাপ্টেনের একটি গান।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, কিশোর কুমারের গাওয়া ‘মেহবুব কায়ামত হোগি’ কালজয়ী গানটি গাইছেন বিরাট। খালি গলায় গানটি গেয়ে সবাইকে চমকে দেন তিনি। 

বিরুষ্কার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত কোনও অতিথিই এই ভিডিয়ো রেকর্ড করেছেন। বিরাট যখন প্রিয়তমার কথা ভেবে সুরের মুর্ছনায় ডুব দিয়েছেন, তখন আবেগঘন অনুষ্কাও। মোবাইল ক্যামেরা আনুষ্কার দিকে তাক করতেই ধরা পড়েছে সেই ছবি। 

[embed]<iframe width="727" height="409" src="https://www.youtube.com/embed/nxpyEJiARxw" title="YouTube video player" frameborder="0" allow="accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>[/embed]

ক্রিকেটের ২২ গজে ব্যাট হাতে বিরাট কোহিল ম্যাজিক বরাবর মুগ্ধ করে আপামর ভারতীয়কে। এবার বিরাটের ভেতর লুকিয়ে থাকা গানের প্রতিভাতেও মুগ্ধ হয়েছেন সবাই। 

প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারিতে, বিয়ের তিন বছরের মাথায় এই জুটির কোল আলো করে এসেছে তাদের প্রথম সন্তান, ভামিকা। মেয়ের ঝলক প্রকাশ্যে আনলেও এখনও পর্যন্ত মেয়ের মুখ সোশ্যাল মিডিয়ায় সামনে আননেননি এই তারকা দম্পতি। 

সন্তানকে সোশ্যাল মিডিয়ার লাইমলাইট থেকে দূরেই রাখতে চান, সেকথা ভামিকার জন্মের আগেই জানিয়েছিলেন আনুষ্কা। 

আমারসংবাদ/এডি